-->
শিরোনাম

চ্যাম্পিয়ন অধিনায়ক আসিফকে ঈশ্বরগঞ্জে গণ সংবর্ধনা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
চ্যাম্পিয়ন অধিনায়ক আসিফকে ঈশ্বরগঞ্জে গণ সংবর্ধনা
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার কৃতি সন্তান জাতীয় ফুটবল দল অনুর্ধ্ব-২০ এর অধিনায়ক আশরাফুল হক আসিফের নেতৃত্বে সাফ গেমস/২০২৪ বাংলাদেশ চ্যাম্পিয়ন হওয়ায় গণ সংবর্ধনা প্রদান করা হয়েছে। শুক্রবার উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা পরিষদ হল রুমে এ সংবর্ধনার দেয়া হয়।
 
সংবর্ধনা উত্তর আলোচনা শেষে আসিফকে ক্রেস্ট, মেডেল ও ফুলের মালা দিয়ে বরণ করে নেন উপজেলা নির্বাহী অফিসার। এসময় কালের কন্ঠ শুভ সংঘ, দুর্বার সমাজ কল্যাণ ক্লাব ও বিভিন্ন সংগঠন থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
 
সংবর্ধনা অনুষ্ঠানে আশরাফুল হক আসিফ বলেন, আমার আজকের এই সফলতার পিছনে আমার মা এবং একমাত্র বড় ভাইয়ের অবদান রয়েছে। আজকের এই সাফল্য বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত শহীদদের স্মরণে উৎসর্গ করলাম। এই বিজয়ের অর্থ পুরষ্কার বন্য কবলিত মানুষদের মাঝে প্রদান করার প্রতিশ্রুতি দেন তিনি। 
 
উপজেলা নির্বাহী অফিসার সারমিনা সাত্তারের সভাপতিত্বে ও ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবের সদস্য সচিব আতাউর রহমানের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য ও সাবেক সংসদ সদস্য শাহ্ নুরুল কবীর শাহীন, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য ও সাবেক ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম ভুঁইয়া মনি, ঈশ্বরগঞ্জ থানার ওসি মাজেদুর রহমান, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. মাহাবুবুল আলম, মাধ্যমিক কর্মকর্তা আশরাফুল ইসলাম, ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবের আহবায়ক সাইফুল ইসলাম তালুকদার, সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, ফেরদৌস কোরাইশী টিটু, নীলকন্ঠ আইচ মজুমদার, সাংবাদিক আলম ফরাজি, ঈশ্বরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি মহিউদ্দিন রানা।
 
এছাড়াও বক্তব্য দেন, জাতীয় দলের সাবেক ফুটবলার আব্দুল হালিম, অধিনায়ক আসিফ এর মা পৌর কাউন্সিলর মমতাজ বেগম, ইউপি চেয়ারম্যান আবু হানিফা, শরীর চর্চা শিক্ষক মাসুদুর রহমান খান প্রমুখ।
 
ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version