-->
শিরোনাম

দুর্বৃত্তের গুলিতে ২ যুবক নিহত

চট্টগ্রাম প্রতিনিধি
দুর্বৃত্তের গুলিতে ২ যুবক নিহত

চট্টগ্রাম নগরে রাতের আঁধারে মোটরসাইকেলে আসা দুর্বৃত্তের গুলিতে নিহত হয়েছেন মাসুদ কায়সার (৩২) ও মোহাম্মদ আনিস (৩৮) নামের দুই যুবক। বৃহস্পতিবার রাত ৯টার দিকে নগরের বায়েজিদ বোস্তামী থানার অনন্যা আবাসিক এলাকার অক্সিজেন-কুয়াইশ সড়কের নাহার গার্ডেনের সামনে এ ঘটনা ঘটে।

নিহত মাসুদ কায়সার ও মোহাম্মদ আনিসের বাড়ি হাটহাজারী উপজেলার শিকারপুর ইউনিয়নের পশ্চিম কুয়াইশে। তারা দুজন আ.লীগের সমর্থক। হাটহাজারী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা ইউনুস গণি চৌধুরীর অনুসারী হিসেবে এলাকায় পরিচিত ছিলেন তারা।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে অক্সিজেন-কুয়াইশ সড়ক ধরে হেঁটে যাচ্ছিলেন আনিস ও কায়সার। সড়কের নাহার কমিউনিটি সেন্টার এলাকায় পৌঁছালে মোটরসাইকেলে আসা দুই দুর্বৃত্ত তাঁদের লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোড়ে এবং পালিয়ে যায়। এসময় গুলিবিদ্ধ হয়ে দুজনই মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয় লোকজন তাদের দুজনকে উদ্ধার করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার ওয়াসিম ফিরোজ। তিনি ভোরের আকাশকে বলেন, বায়েজিদ অক্সিজেন-কুয়াইশ সড়কে গুলিতে দুজন গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই নিহত হন। অন্যজনকে স্থানীয়রা উদ্ধার করে এভার কেয়ার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। আমরা বিস্তারিত জানার চেষ্টা করছি। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version