-->

প্রতিশোধ না নিয়ে নতুনভাবে দেশ গড়তে চায় জামায়াত

রাজশাহী ব্যুরো
প্রতিশোধ না নিয়ে নতুনভাবে দেশ গড়তে চায় জামায়াত

ছাত্র-জনতা আন্দোলনের মাধ্যমে দেশ নতুনভাবে স্বাধীন হয়েছে। প্রতিশোধ পরায়ণ না হয়ে জামায়াতে ইসলামী এ দেশটাকে নতুন করে গড়তে চায়। আজ শনিবার বেলা ১১টায় রাজশাহীর একটি রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন রাজশাহী মহানগর জামায়াতে ইসলামির সভাপতি এমাজ উদ্দিন মণ্ডল।

আওয়ামী সরকারের আমলে রাজশাহীতে জামায়াতের ১২ জন নেতাকর্মী নিহত হয়েছেন উল্লেখ করে তিনি আরও বলেন, জামায়াত ইসলামী এবং ইসলামী ছাত্রশিবির বিগত পনের বছরে অন্য সকল দলের চেয়ে বেশি নির্যাতিত হয়েছে। প্রতিশোধ যদি নিতে হয় জামাতেরই প্রতিশোধ নেওয়া উচিত। সেটা না করে দেশ গড়ার কাজ করছে দলটি। জামায়াতে ইসলামী প্রতিশোধ নিতে চায় না। আমাদের পরিকল্পনা কীভাবে দেশটা নতুন করে সাজানো যায়। আওয়ামী লীগ সরকারের আমলে আন্দোলনে যারা শহীদ হয়েছে সেই পরিবারগুলোকে জামায়াতের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হচ্ছে। দেশ গড়তে এখন কোন সহিংসতা চায় না জামায়াত।

এ সময় পুলিশের সমালোচনা করে জামায়াতে ইসলামীর পক্ষ থেকে বলা হয়,অধিকাংশ মামলা ও নিযাতন রাজনৈতিক নেতৃবেৃন্দের আদেশে পুলিশের দারা সংঘটিত হয়েছে।পুলিশ তাদের নেতাকরর্মীদের নিযাতন করেছে। শুধু দেশের স্বার্থে পুলিশের থানাসহ ক্ষতিগ্রস্থ সকল সরকারি ও বেসরকারি স্থাপনাগুলোর নিরাপত্তা দেয়া সহ গুছিয়ে দেয়া হচ্ছে।

এ সময় রাজশাহী মহানগর জামায়াতে ইসলামির আমীর ড.মওলানা কেরামত আলী, সাধারণ সম্পাদক ইমাজ উদ্দিন মন্ডল, অ্যাডভোকেট আবু ইউসুফ সেলিমসহ মহানগর জামায়াতে ইসলামি ও শিবিরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version