-->
শিরোনাম

গাইবান্ধায় ৩০ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারি আটক

গাইবান্ধা প্রতিনিধি
গাইবান্ধায় ৩০ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারি আটক

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহাসড়কে একটি ট্রাকের ভেতর থেকে ৩০ কেজি গাঁজা জব্দ করেছে র‌্যাব। একইসঙ্গে একটি মোটরসাইকেলসহ ওই ট্রাকটি জব্দ করা হয়। এ ঘটনার সঙ্গে জড়িত তিন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে।   

শনিবার (৩১ আগস্ট) দুপুরে র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের সিনিয়র সহকারী পরিচালকের পক্ষে- সিনিয়র সহকারী পুলিশ সুপার সালমান নুর আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ বিষয়টি জানানো হয়। 

গ্রেফতার মাদক কারবারিরা হলেন, নড়াইল সদর উপজেলার ভদ্রবেলা গ্রামের হারুন অর রশিদের ছেলে নাহিদ মিয়া (২৭), যশোরের অভয়নগর উপজেলার সময়েল্লেম তলা গ্রামের মকবুল বিশ্বাসের ছেলে নাজমুল বিশ্বাস (২৬) ও নজরুল ইসলাম মোল্লার ছেলে আব্বাস মোল্লা (২৫)।  

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়- শুক্রবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩, সিপিসি-৩ গাইবান্ধা ক্যাম্পের একটি দল গোবিন্দগঞ্জ মোড়ের ফ্লাইওভারের পূর্বপাশে অভিযান পরিচালনা করে। এ সময় রংপুর-ঢাকা মহাসড়কের একটি ট্রাক তল্লাশি করা হয়। এতে থাকা ৩০ কেজি শুকনো গাঁজা ও একটি মোটরসাইকেলসহ ট্রাকটি জব্দ করা হয়। একইসাথে ওই মাদক কারবারিদের গ্রেফতার করা হয়েছে।  

এ বিষয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার সালমান নুর আলম বলেন, গ্রেফতার কারবারিরা দীর্ঘ দিন ধরে মাদক কারবারে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনার সঙ্গে জড়িত অন্যান্যদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে মাদক মামলা দিয়ে গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

এই আসামিদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে বলে জানান এ কর্মকর্তা। 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version