-->
শিরোনাম

গোবিন্দগঞ্জে নিখোঁজ কিশোরীর মরদেহ উদ্ধার; আটক ১

গাইবান্ধা প্রতিনিধি
গোবিন্দগঞ্জে নিখোঁজ কিশোরীর মরদেহ উদ্ধার; আটক ১

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জে নিখোঁজের ১৭ ঘন্টা পরে এক কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ওই কিশোরীকে পাশবিক নির্যাতনের পর হত্যা করা হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে থানা পুলিশ। এ ঘটনায় সন্দেহভাজন পলাতক যুবক প্রতিবেশী মাসুদের বাবা রাজা মিয়াকে আটক করা হয়েছে।

জানা গেছে, গত শুক্রবার (৩০ আগস্ট) রাত আটটার দিকে বিদ্যুতের লোডশেডিং হলে ওই কিশোরী অন্যদের সাথে বাড়ির বাইরে বের হয়। কিছু সময় পরে তাকে দেখতে না পেয়ে সবাই খোঁজাখুঁজি করতে থাকে। এ অবস্থায় শনিবার (৩১ আগস্ট) দুপুরে বাড়ির পাশ্ববর্তী একটি বাঁশঝাড়ে তাকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে স্বজন ও প্রতিবেশীরা।

গোবিন্দগঞ্জ থানা পুলিশকে খবর দিলে পরে সেখান থেকে বিকেলে মরদেহটি উদ্ধার করে। প্রাথমিক তদন্তের পর কিশোরীটিকে পাশবিক নির্যাতনের পর হত্যা করা হয়েছে বলে ধারনা করা হচ্ছে বলে জনিয়েছেন গোবিন্দগঞ্জ থানার ওসি আ.ফ.ম. আসাদুজ্জামান। এ সময় দীর্ঘদিন ধরে ওই কিশোরীকে বিভিন্নভাবে উত্যক্ত করায় অভিযুক্ত প্রতিবেশী রাজা মিয়ার পুত্র মাসুদ (১৯) কে হত্যাকারী হিসেবে নিহতের স্বজনরা অভিযোগ করায় পুলিশ রাজা মিয়াকে আটক করে।

এ ব্যাপারে গাইবান্ধার সহকারী পুলিশ সুপার (সি সার্কেল) উদয় কুমার সাহা বলেন, অভিযুক্তের পিতাকে আটক ও মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন। এ ব্যাপারে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলমান।

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version