-->
শিরোনাম

বিএনপি নেতাকর্মীদের উদ্দেশ্য ভার্চ্যুয়ালি বক্তব্য রাখলেন তারেক জিয়া

শেরপুর প্রতিনিধি
বিএনপি নেতাকর্মীদের উদ্দেশ্য ভার্চ্যুয়ালি বক্তব্য রাখলেন তারেক জিয়া

শেরপুরে জেলা বিএনপির সকল নেতাকর্মীর উদ্দেশ্য লন্ডন থেকে ভার্চুয়ালি বক্তব্য রাখলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক জিয়া। শনিবার বিকেলে জেলা বিএনপির সাধারণ সম্পাদক হযরত আলীর বাসভবনে ওই ভার্চুয়ালি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব হযরত আলী জানান, বৃহত্তর ময়মনসিংহ বিভাগের কয়েকটি জেলায় ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক জিয়া দলের সাংগঠনিক বিভিন্ন বিষয়ে তৃণমূল নেতাকর্মীদের উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।

ভার্চ্যুয়ালি বক্তব্যে তারেক জিয়া বলেন, আগামী নির্বাচন একটি কঠিন এবং চ্যালেঞ্জিং নির্বাচন হবে। তাই দলের প্রত্যেক নেতাকর্মীদের নির্বাচনের জন্য প্রস্তুত থাকতে হবে। সাধারণ মানুষের সাথে মিলেমিশে কাজ করা এবং ভোটারদের নির্বাচনীমুখী করতে বিএনপি নেতাকর্মীদের কাজ করার নির্দেশ দেন। তিনি আরও বলেন, সাবেক সরকারের আমলে বিএনপি নেতাকর্মী ও সাধারণ মানুষের বিরুদ্ধে মিথ্যা মামলা-হামলা গুম খুনসহ নানান ভাবে হয়রানি করা হয়েছিল। সামনে বিএনপি সরকার হলে প্রত্যেকটা মামলার সঠিক বিচার নিশ্চিত করা হবে।

এসময় অনুষ্ঠিত ভার্চুয়ালী আলোচনা সভায় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মাহমুদুল হক রুবেল, সাধারণ সম্পাদক আলহাজ্ব হযরত আলী সহ জেলা বিএনপির নেতাকর্মী ও ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবকদল, শ্রমিকদল সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ।

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version