-->
শিরোনাম

ঈশ্বরগঞ্জে অধ্যক্ষের অপসারণের দাবিতে মানববন্ধন

জাহাঙ্গীর আলম
ঈশ্বরগঞ্জে অধ্যক্ষের অপসারণের দাবিতে মানববন্ধন

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে উচাখিলা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আব্দুল হালিম এর বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে শিক্ষক, শিক্ষার্থী ও এলাকাবাসি।

সোমবার(২ সেপ্টেম্বর) দুপুরে স্কুল মার্কেটের সামনে ঘুষ, দূর্নীতি, নিয়োগ বাণিজ্য ও আওয়ামী শাসনামলের বি়ভিন্ন শিক্ষক ও শিক্ষার্থীদের নিপিড়ন নির্যাতনের অভিযোগ তুলে ওই বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করা হয়।

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার উচাখিলা ইউনিয়নের উচাখিলা বাজারের পাশেই উপস্থিত উচাখিলা স্কুল এন্ড কলেজ। সেই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে ১১ মার্চ ২০০২ সালে যোগদান করেন মোহাম্মদ আব্দুল হালিম। যোগদানের পর থেকেই ২০০৮ সাল পর্যন্ত স্কুল সততার সাথে পরিচালনা করেন। তবে ২০০৮ সালে আওয়ামী সরকার ক্ষমতায় আসার পর থেকেই দলীয় পরিচয়ে সব বিষয়ে প্রভাব কাটিয়ে শুরু করেন নানা অপকর্ম। তখন সেই অপকর্মের বিরুদ্ধে শিক্ষক, শিক্ষার্থী ও স্থানীয়রা প্রতিবাদ করলে তিনি শুরু করেন নানান রকম হুমকী ধামকী।

এদিকে আওয়ামী সরকার ৫ আগস্ট ২০২৪ তারিখে ক্ষমতা হারানোর পর তার বিরুদ্ধে শুরু করে প্রতিবাদ। সেই প্রতিবাদের অংশ হিসেবে সোমবার (২ সেপ্টেম্বর) দুপুরে স্কুল মার্কেটের সামনে ঘুষ, দূর্নীতি, নিয়োগ বাণিজ্য ও আওয়ামী শাসনামলের বি়ভিন্ন শিক্ষক ও শিক্ষার্থীদের নিপিড়ন নির্যাতনের অভিযোগ তুলে ওই বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করা হয়।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version