-->
শিরোনাম

নাজিরপুরে ঘের দখলকে কেন্দ্র করে হামলা, আহত-৩

নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি
নাজিরপুরে ঘের দখলকে কেন্দ্র করে হামলা, আহত-৩
পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলায় ঘের দখল’কে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৪ জন আহত হয়েছে। আহতারা হলের রাজু সরদার (২৭), রিপন সরদার (২৫), মিলন সরদার (৩০)। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সকাল ১১টায় উপজেলার সেখমাটিয়া ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে।
 
স্থানীয় সূত্রে জানা যায়, রঘুনাথপুর গ্রামের জয়নাল সিকদারের পুত্র একরাম সিকদার দীর্ঘ দিন যাবত ঘেরটি ভোগ দখল করে আসছে। ঘটনার দিন একই এলাকার আফজাল শেখ এর নেতৃত্বে সাদ্দম শেখ, সেকান্দার শেখ, নয়ন শেখ, রাসেল শেখ, ইমরান শেখ, মিরাজ শেখ, মামুন শেখ, কামরুল শেখ, জাহিদ শেখ, তাজির শেখ, হাসিবুল শেখ সহ আরো ২০-২৫ জন অবৈধ ভাবে দখল করতে গেলে রাজু সরদার সহ কয়েকজন তা প্রতিরোধ করতে যায় এবং রাজু সহ ৪ জন গুরুত্বর আহত হয়।  
 
নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানান, আফজাল শেখ এর নেতৃত্বে সংঘবদ্ধ একটি চক্র দীর্ঘ দিন ধরে এলাকায় চাঁদাবাজী সহ দখল বাণিজ্যের কার্যক্রম চালিয়ে আসছে, আমরা তাদের ভয়ে কেউ’ই মুখ খুলতে পারছি না। ঘটনার সাথে জড়িত সাদ্দাম শেখ অত্র ইউনিয়নের (ছোট্ট) হত্যা মামলার আসামী।
 
এ বিষয়ে কর্তব্যরত ডা. মুনিয়া জামান বলেন, দুইজনকে গুরুত্বর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে এক জনের মাথায় গুরুত্বর আঘাঁত রয়েছে, উন্নত চিকিৎসার জন্য রেফার করলেও তিনি রিচবন্ডে স্বাক্ষর করে ভর্তি আছেন।
 
নাজিরপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. শাহ্ আলাম হাওলাদার বলেন, ঘটনাস্থল এবং আহতদের খোজ নেওয়ার জন্য পুলিশ পাঠান হয়েছে, তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
 
ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version