-->
শিরোনাম

জামালপুরের মেস্টায় বাড়িঘরে হামলা লুটপাট অগ্নিসংযোগ

জামালপুর প্রতিনিধি
জামালপুরের মেস্টায় বাড়িঘরে হামলা লুটপাট অগ্নিসংযোগ

জামালপুর সদর উপজেলার ১২নং তিতপল্লা ইউনিয়নে জমি সংক্রান্ত বিরোধের জেরধরে বাড়িঘরে হামলা লুটপাট অগ্নিসংযোগের অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবার।

তিতপল্লা ইউনিয়নের বালু আটা গ্রামের সুরুজ মেলেটারীর বাড়িসংলগ্ন রবিউল ইসলামের বাড়িতে বুধবার সকালবেলা এ ঘটনা ঘটে।

রবিউল ইসলাম ও তার বোন জানান, দীর্ঘদিনের জমি সংক্রান্ত বিরোধের জেরধরে হঠাৎ করে মকবুল হোসেনের ছেলে জয়নাল মিয়ার নেতৃত্বে নাঈম মিয়া, পিতা আয়নাল মিয়া, আশরাফ, পিতা মন্টু মিয়া, আব্দুল রাজ্জাক, পিতা মন্টু মিয়া, মো: এরশাদ মিয়া সিয়াম, পিতা রমজান, খোদেজা, স্বামী মৃত মকবুল হোসেনগংরা বাড়িঘরে হামলা করে ধানরাখা ঘর, ছাগল রাখার ঘর, দুইটি বসত ঘর পোড়িয়ে দেয়। এ সময় হামলাকারীরা ঘরের ভেতর বাক্স থেকে দুইভরি স্বর্ণের গহনা, লেপতুশক, জমির কাগজপত্র, ১লাখ টাকাসহ মোবাইল নিয়ে যায়।

এছাড়াও মেহগনি গাছের ৬০টি চারা ও ৫ টি সুপারিগাছ কেটে নিয়ে যায়।ওই জমি নিয়ে আদালতে মামলা চলায় নিষেধাজ্ঞাও রয়েছে।

আমাদের বাবা নেই ভাই ডাকায় চাকরি করে। বাড়িতে আমি আর আমার বৃদ্ধ মা থাকি এই সুযোগ কাজে লাগিয়ে এ ঘটনা ঘটিয়েছে সন্ত্রাসীরা। আমরা এর বিচার চাই। এ ছাড়াও আমার মা আহত হয়ে হাসপাতালে চিকিৎসাদীন রয়েছে।

এ বিষয়ে মো: জামাল মিয়া জানান, আমরা তাদের বাড়িতে সকাবেলা যাই মিল মিমাংশা করার জন‍্য কিন্তু তারা রাজি না হওয়ায় আমরা চলে আসি। চলে আসার পরপরই তারা তাদের সবগুলি ঘরে আগুন দিয়ে আমাদের ফাসানোর চক্রান্ত করছে। আমরা কোন ভাংচুর, অগ্নিসংযোগ বা কোন প্রকার লোটপাট করিনাই।

নারায়নপুর তদন্ত কেন্দের আইসি জসিম উদ্দিন জানান, খবর পেয়ে আমি ও সেনাবাহিনীসহ ফায়ার সার্ভিসে সদস‍্যরা ঘটনাস্থল পরিদর্শন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। যদি এ বিষয়ে কেউ অভিযোগ করে তালে প্রয়োজনীয় ব‍্যাবস্থা গ্রহন করা হবে।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version