-->
শিরোনাম

আগামীর বাংলাদেশ হবে বৈষম্যহীন: মাওলানা মামুনুল হক

সুনামগঞ্জ প্রতিনিধি
আগামীর বাংলাদেশ হবে বৈষম্যহীন: মাওলানা মামুনুল হক

বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব শায়খুল হাদীস মাওলানা মামুনুল হক বলেছেন, আগামীর বাংলাদেশ হবে বৈষম্যহীন ও ইসলামী বাংলাদেশ। সাম্প্রদায়িক সম্প্রীতির সমৃদ্ধশালী একটি নতুন বাংলাদেশ। এজন‍্য জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলে মিলেমিশে কাজ করতে হবে। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বিকালে সুনামগঞ্জ শহরের পুরাতন বাসস্টেশন এলাকায় বাংলাদেশ খেলাফত মজলিস সুনামগঞ্জ জেলা শাখার উদ‍্যোগে আয়োজিত গণসমাবেশে প্রধান অতিথির বক্তব‍্যে তিনি এসব কথা বলেন।

মাওলানা মামুনুল হক বলেন, দেশের সংখ‍্যালঘু সম্প্রদায়ের ধর্মের কাজ, বাসস্থান ও চলাফেরা নিরাপদ রাখার ব‍্যবস্থা করা হবে। হাসিনা সরকারের আমলের মতো এ দেশে আর সংখ‍্যালঘু নির্যাতনের কোনো নাটক মঞ্চস্থ হবে না। বিগত ৫ আগস্ট থেকে ৫ সেপ্টেম্বর পর্যন্ত দেশে কোনো সংখ‍্যালঘু নির্যাতনের ঘটনা ঘটেনি, আর ঘটবেও না। সকল ইসলামী সংগঠনকে বৈষম‍্যের বিরুদ্ধে কাজ করতে হবে। আওয়ামীবাদী প্রশাসনের দায়িত্বশীলদের তাদের অন‍্যায় কাজের জন‍্য বিচারের মুখোমুখি করতে হবে।

মামুনুল হক অন্তবর্তীকালীন সরকারকে উদ্দেশ‍্য করে বলেন, প্রতিটি হত‍্যাকান্ডের বিচার করতে হবে। শেখ হাসিনাকে বিচারের আওতায় আনতে হবে। দেশে যত অন্যায়, দূর্নীতি হয়েছে, দোষীদের বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব‍্যবস্থা করতে হবে।

বাংলাদেশ খেলাফত মজলিসের জেলা সভাপতি মাওলানা মুফতি আজিজুল হকের সভাপতিত্বে গণসমাবেশে অন্যদের মধ‍্যে বক্তব‍্য রাখেন, সংগঠনের কেন্দ্রীয় কমিটির সদস‍্য মাওলানা আতাউল্লাহ আমিনী, শায়খুল হাদিস মাওলানা জালাল উদ্দিন, জেলা খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক হাফিজ সৈয়দ জয়নুল ইসলাম প্রমুখ।

গণসমাবেশ শেষে বিভিন্ন সময়ে আন্দোলনে এবং বৈষ‍ম‍্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের রূহের মাগফেরাত কামনাসহ আহতদের সুস্থতা দানে এবং দেশে শান্তি সমৃদ্ধি কামনায় মোনাজাত অনুষ্ঠিত হয়।

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version