-->
শিরোনাম

অনিয়ম তদন্তে চট্টগ্রাম ওয়াসায় এলজিডি মহাপরিচালক আসছেন শনিবার

চট্টগ্রাম প্রতিনিধি
অনিয়ম তদন্তে চট্টগ্রাম ওয়াসায় এলজিডি মহাপরিচালক আসছেন শনিবার

চট্টগ্রাম ওয়াসা নিয়ে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদের বিষয়ে তদন্তসহ পরিদর্শনে আগামী শনিবার (৭ সেপ্টেম্বর) চট্টগ্রাম আসছেন স্থানীয় সরকার বিভাগের মহাপরিচালক মো. মাহমুদুল হাসান।

বৃহস্পতিবার স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সহকারী সচিব গাজী গোলাম মোস্তাফা স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানানো হয়।চিঠিতে উল্লেখ করা হয়, স্থানীয় সরকার বিভাগের আওয়াতাভুক্ত চট্টগ্রাম ওয়াসা নিয়ে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদের বিষয়ে আগামী ৭ সেপ্টেম্বর (শনিবার) তদন্ত ও পরিদর্শন করবেন মহাপরিচালক মো. মাহমুদুল হাসান।এর আগে ১ সেপ্টেম্বর (রোববার) ওয়াসার এমডির নানা অনিয়ম ও দুর্নীতির অভযোগের পদত্যাগ দাবিতে বিক্ষোভ করে বৈষম্য বিরোধী নাগরিক সমাজ। এসময় তাকে পতদ্যাগ করতে ২৪ ঘণ্টার আল্টিমেটামসহ ১৭ দফা দাবি দেওয়া হয়।

ঘোষিত ২৪ ঘণ্টার আল্টিমেটাম শেষ হওয়ার পর ৩ সেপ্টেম্বর (মঙ্গলবার) সকাল সাড়ে ১১টার দিকে ফের ওয়াসা ভবন ঘেরা করে বিক্ষোভ করা হয়। এদিন দুপক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে সেনাবাহিনী আসলে পরিস্থিতি শান্ত হয়।

চট্টগ্রাম ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) একেএম ফজলুল্লাহ সাংবাদিকদের বলেন, সরকার তাকে বসিয়েছে এবং সরকার যখন বলবে তখন তিনি সরবেন।

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version