-->
শিরোনাম

সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতুতে ট্রাক-বাস সংঘর্ষ, বাবা-ছেলেসহ নিহত ৩

সিরাজগঞ্জ প্রতিনিধি
সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতুতে ট্রাক-বাস সংঘর্ষ, বাবা-ছেলেসহ নিহত ৩

সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতুর ওপরে একটি ট্রাকের পিছনে বাসের ধাক্কায় বাসের মালিক বাবা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৭ জন যাত্রী ।শনিবার (৭ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫ টার দিকে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম অংশের ১৩ নং পিলারের কাছে ঢাকাগামী লেনে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতেরা হলেন, বাসের মালিক সিরাজগঞ্জ পৌর এলাকার ধানবান্ধি মহল্লার রহিজ উদ্দিন, তাঁর ছেলে শাহরিয়ার শিপু এবং সদর উপজেলার বনবাড়িয়া গ্রামের সুসান্ত কুমার সাহার ছেলে চন্দ্র শেখর।

এ তথ্য নিশ্চিত করেছেন বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি মো. আব্দুল কাদের জিলানী।

তিনি বলেন, শনিবার ভোররাতে সিরাজগঞ্জ থেকে ঢাকাগামী ঢাকা এক্সপ্রেস পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা যাচ্ছিল। সেসময় বাসটি বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ের ১৩ নম্বর পিলারের কাছে এসে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে বাসটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই বাসের মালিক রহিজ উদ্দিন ও তার ছেলেসহ তিনজন নিহত হন এবং অন্তত সাতজন আহত হয়।

ওসি আরও বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহত তিনজনের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। আহত সাতজনকে উদ্ধার করে চিকিৎসার জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করে সেতুর ওপর যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। তবে ট্রাকটি দুর্ঘটনার পরপরই চলে গেছে।

এ বিষয়ে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. ফয়সাল আহমেদ বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত তিনজনের মরদেহ মর্গে রাখা আছে। এছাড়াও আহতদের মধ্যে কয়েকজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন এবং তিনজন গুরুতর অবস্থায় ভর্তি আছেন।

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version