-->
শিরোনাম

সমাজ বিনির্মাণে কাজ করবে হিউম্যান রাইটস সাপোর্ট সোসাইটি

মোংলা (বাগেরহাট) প্রতিনিধি 
সমাজ বিনির্মাণে কাজ করবে হিউম্যান রাইটস সাপোর্ট সোসাইটি
মোংলায় সম্প্রীতি সভা অনুষ্ঠিত হয়েছে। বৈষম্য বিরোধী সমাজ বিনির্মাণে আমরা অঙ্গিকার বদ্ধ প্রতিপাদ্যে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুপ্রিম কোর্টের আইনজীবী ও হিউম্যান রাইটস সাপোর্ট সোসাইটির সহকারী সেক্রেটারী জেনারেল মোহাম্মদ মনিরুজ্জামান।
 
শনিবার বিকেলে সামছুর রহমান সড়কে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন বিশিষ্ট সমাজ সেবক সরদার আব্দুল হান্নান। সভায় বক্তারা বিভিন্ন ধরণের বৈষম্য দূর করতে সকলে সমাজ সচেতনতায় ভূমিকা রেখে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অঙ্গিকার করেন।
 
সভায় বক্তব্য দেন রাজনৈতিক, সাংবাদিক, ছাত্র, শিক্ষক, চাকুরীজীবি, শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দরা। এ সভায় স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার বিপুল সংখ্যক লোকজন উপস্থিত ছিলেন। 
 
প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, হিউম্যান রাইটস সাপোর্ট সোসাইটি'র পক্ষ থেকে সমাজের মাদক নির্মুলে কাজ করবো। শিক্ষার্থীদের পড়াশোনার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশে সহায়তা প্রদান করা হবে। সকল অন্যায় অবিচারের বিরুদ্ধে আমরা লড়াই চালিয়ে যাবো। এছাড়া দরিদ্র শিক্ষার্থীদের কথা চিন্তা করে শিক্ষা বৃত্তি চালু ও লাইব্রেরি প্রতিষ্ঠা করা হবে। সর্বোপরি সমাজ বিনির্মাণে যা যা করার প্রয়োজন তা আমরা করবো। 
 
ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version