-->
শিরোনাম

বৃদ্ধকে শ্বাসরোধ করে হত্যা

ফেনী প্রতিনিধি
বৃদ্ধকে শ্বাসরোধ করে হত্যা

ফেনীর পরশুরামে বাসার সামনে সরকারি ড্রেনের উপর দিয়ে হাঁটাকে কেন্দ্র করে ঝগড়াঝাঁটির এক পর্যায় মোহাম্মদ গিয়াস উদ্দিন (৫৫) নামের এক বৃদ্ধকে পিটিয়ে ও গলা টিপে হত্যা করে। এ ঘটনায় আবুল হাশেম (৫৩) ও জাফর আহমেদ (৫৫) কে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার রাতে উপজেলার পৌর এলাকার দক্ষিণ কোলাপাড়া গ্রামে উপজেলা পরিষদের পিছনে এ ঘটনা ঘটে। নিহত গিয়াস উদ্দিন পেশায় একজন মাছ ব্যবসায়ী ছিলেন।

গিয়াস উদ্দিনের ছেলে মো. মানিক বাদী হয়ে পরশুরাম থানায় চারজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

আসামিরা হলেন, মো. এছাক মিয়া (৪৫), মর্তুজা হোসেন আজিম (৩৫), আবুল হাশেম, জাফর আহাম্মদ। নিহতের লাশ ময়না তদন্তের জন্য ফেনী ২৫০ শর্য্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বাসার সামনে সরকারি ড্রেনের উপর দিয়ে হাঁটাকে কেন্দ্র করে এছাক মিয়ার সাথে ঝগড়াঝাঁটির এক পর্যায় এছাক মিয়া মোহাম্মদ গিয়াস উদ্দিনকে বাসা থেকে টেনে রাস্তায় নিয়ে এসে মারধর করে শ্বাসরোধ করে। স্থানীয় লোকজন তাকে উদ্বার করে প্রথমে পরশুরাম উপজেলা স্বাস্ত্য কমপ্লেক্সে পরে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।পরশুরাম থানার ওসি মো. শাহাদাত হোসাইন খান বলেন, এ ব্যাপারে নিহতের ছেলে বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করা হলে দুজনকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version