-->
শিরোনাম

শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময়

শেরপুর প্রতিনিধি
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময়

শেরপুরে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপার আমিনুল ইসলাম মতবিনিময় সভা করেছেন। রবিবার (৮ সেপ্টেম্বর) দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স কক্ষে ওই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

পুলিশ সুপার আমিনুল ইসলাম তার স্বাগত বক্তব্য বলেন, পুলিশ রাষ্ট্রের দর্পন। আমরা পুলিশে চাকরি করলেও এদেশেরই মানুষ। পুলিশ হিসেবে সাধারণ মানুষের সেবা নিশ্চিত করতে আমি বদ্ধপরিকর। তিনি আরও বলেন, পুলিশকে সব চেয়ে বেশি সহযোগীতা করতে পারে মিডিয়া। কারণ পুলিশের সীমাবদ্ধতা, জনবল সংকট বা পর্যাপ্ত জনবল নাই। এই জন্য আমাদের অনেক সীমাবদ্ধতা থাকে। কিন্তু মিডিয়া কর্মীদের নেটওয়ার্ক বিস্তৃত। তারা সবার আগে খবর তথ্য পায়, তাই জেলা পুলিশকে সহযোগিতা করতে মিডিয়া কর্মীদের প্রতি অনুরোধ জানান তিনি।

মত বিনিময় সভায় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, সিনিয়র সাংবাদিক কাকন রেজা, রফিকুল ইসলাম আধার, মো: শহিদুল ইসলাম, রফিক মজিদ, মাসুদ হাসান বাদল, দেবাশীষ সাহা রায় প্রমুখ।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খোরশেদ আলম পিপিএম (সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার), গোয়েন্দা বিভাগের ডিআই-১ আবিদুর রহমান সহ অন্যান্য পুলিশ কর্মকর্তা সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version