-->
শিরোনাম

শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত ডিআইজি'র মতবিনিময়

শেরপুর প্রতিনিধি
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত ডিআইজি'র মতবিনিময়

শেরপুরে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স কক্ষে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় ডিআইজি আশরাফুর রহমান বলেন, ইতিপূর্বে পুলিশকে দলীয় সংগঠনের পরিণত করা হয়েছিল। যার পরিপ্রেক্ষিতে আজ ২০২৪ সালের বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলনের গণঅভ্যুত্থানে ফ্যাসিজিয়মের ধারক বাহক এর পতন হয়েছে। তিনি আরও বলেন, আমরা এখন একটি রক্তের পাটাতনের উপর দাঁড়িয়ে আছি। আমাদের ধ্বংসস্তূপ থেকে বেরিয়ে এসে পুলিশকে জনগণের প্রকৃত বন্ধু হিসেবে প্রতিষ্ঠা করতে হবে।

মতবিনিময় সভায় সাংবাদিকদের মধ্যে বক্তব্য দেন, সিনিয়র সাংবাদিক কাকন রেজা, আদিল মাহমুদ উজ্জ্বল, রফিক মজিদ,আবুল হাশিম, মারুফুর রহমান ফকির, ইমরান হাসান রাব্বি, সুলতান আহমেদ ময়না প্রমুখ। 

এ সময় জেলা পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদ্য পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত) মো. খোরশেদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান সহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version