-->
শিরোনাম

সিরাজগঞ্জে ছাত্র আন্দোলনে নিহত সাংবাদিকের পরিবারের পাশে দাঁড়ালেন বিএনপি নেতা বাচ্চু

সিরাজগঞ্জ প্রতিনিধি
সিরাজগঞ্জে ছাত্র আন্দোলনে নিহত সাংবাদিকের পরিবারের পাশে দাঁড়ালেন বিএনপি নেতা বাচ্চু

বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলনে সিরাজগঞ্জের রায়গঞ্জে নিহত সাংবাদিক প্রদীপ কুমার ভৌমিকসহ আরও দুই নিহত পরিবারকে অর্থ সহযোগিতা প্রদান করেছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু।

বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে রায়গঞ্জ উপজেলার সোনাখাড়া ইউনিয়নের নিমগাছী গ্রামে নিহত সাংবাদিকের বাড়িতে গিয়ে তার ছেলে সুজন কুমার ভৌমিকের হাতে নগদ ৫০ হাজার টাকা অর্থ সহায়তা দেন এবং পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান তিনি।

নিহত সাংবাদিক প্রদীপ কুমার ভৌমিক রায়গঞ্জ প্রেসক্লাবের যুগ্ন-সাধারণ সম্পাদক ও দৈনিক খবরপত্রের উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

এছাড়াও ঢাকায় ছাত্র-জনতা আন্দোলন চলাকালে পুলিশের গুলিতে নিহত হওয়া উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের ডুমরায় গ্রামের জয়তুল্লাহ সেখের ছেলে রিকশা শ্রমিক লেবু ও ঢাকার গাজীপুরে পুলিশের গুলিতে নিহত ব্রহ্মগাছা ইউনিয়নের বারইভাগ গ্রামের জামাল সেখের ছেলে গার্মেন্ট শ্রমিক নজরুল ইসলামের বাড়িতে গিয়ে সমবেদনা ও আর্থিক সহায়তা প্রদান করেন বাচ্চু।

এ সময় জেলা বিএনপির উপদেষ্টা আমিনুল বারী তালুকদার, যুগ্ন-সাধারণ সম্পাদক ও বাংলা ভিশন টেলিভিশনের জেলা প্রতিনিধি হারুন অর রশিদ খান হাসান, জেলা বিএনপির দপ্তর সম্পাদক শেখ মোঃ এনামুল হক, রায়গঞ্জ উপজেলা বিএনপির সভাপতি শামছুল ইসলাম, সাধারণ সম্পাদক ভিপি আয়নুল হক প্রমুখ।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version