-->
শিরোনাম

গাইবান্ধায় ডি এস বি অফিসার সেজে প্রতারনা; ১ যুবক আটক

গাইবান্ধা প্রতিনিধি
গাইবান্ধায় ডি এস বি অফিসার সেজে প্রতারনা; ১ যুবক আটক

গাইবান্ধায় ডি এস বি অফিসার পরিচয় দিয়ে এন এস আই এ চাকুরি দেয়ার কথা বলে প্রতারনা করার সময় জামিরুল ইসলাম নামে এক যুবকে আটক করে থানায় সোর্পদ করেছে শিক্ষার্থীরা।

বুধবার (১১সেপ্টেম্বর) দুপুরে শহরের বাংলা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযোগ সুত্রে জানা যায় রাজশাহী বাঘা থানার বাসিন্দা মৃত ইউনুস আলির সন্তান জামিরুল ইসলাম। তিনি দীর্ঘদিন থেকে দেশের বিভিন্ন এলাকায় কখনও ডি এস বি অফিসার কখনও এন এস আই এর উচ্চ পদস্থ কর্মকর্তা পরিচয় দিয়ে চাকরি দেয়ার কথা বলে প্রতারনা করে আসছিল। এরই ধারাবাহিকতায় গত কয়েকমাস ধরে জেলা সদরের বিভিন্ন এলাকায় শিক্ষিত বেকার যুবক কে টার্গেট করে এন এস আই এ চাকুরি দেয়ার কথা বলে কয়েক জনের নিকট থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়।

আরো জানা যায়,দীর্ঘদিন অতিবাহিত হলেও চাকরির কোন খবর না থাকায় আজ শিক্ষার্থী এবং ভুক্ত ভোগীরা মিলে কৌশলে গাইবান্ধায় ডেকে নিয়ে তাকে আটক করে পুলিশের নিকট দেন। এ সময়ও সে নিজেকে এন এস আই পরিচয় দিয়ে হুমকি দিতে থাকে। পরে তারা তাকে গণধোলাই দিয়ে গাইবান্ধা সদর থানায় সোর্পদ করে।

এ বিষয়ে সদর থানার ওসি (তদন্ত) মো. সেরাজুল ইসলাম বলেন, ভুক্তভোগি ইয়াসিন আরাফাত লিখিত অভিযোগ দিয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version