-->
শিরোনাম

সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেন চালুর দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

সিরাজগঞ্জ প্রতিনিধি
সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেন চালুর দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেন চালুর দাবীতে সিরাজগঞ্জে মানববন্ধন ও জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে আমরা সিরাজগঞ্জবাসীর আয়োজনের সিরাজগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি রোমানা মাহমুদ।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারন সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, জেলা বিএনপির যুগ্মসম্পাদক নুর কায়েম সবুজ, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক হারুন অর রশিদ খান হাসান, জেলা ছাত্রদলের সভাপতি জুনায়েদ হোসেন সবুজ, সিনিয়র আইনজীবী এডভোকেট রফিক সরকার প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, সিরাজগঞ্জ শহর ছিলো রেলের শহর। এখন রেল শূণ্য সিরাজগঞ্জ শহর। একটি মাত্র ট্রেন চলাচল করে তাও এখন বন্ধ। গত ৪ আগষ্ট থেকে সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেন চলাচল বন্ধ রয়েছে। একারনে ব্যবসায়ীর ও সাধারন মানুষের ভোগান্তি পোহাতে হচ্ছে। আমরা দ্রুত সময়ের মধ্যে ট্রেন চলাচলের দাবী জানাই। তা না হলে উত্তরাঞ্চল থেকে ঢাকা মুখী সমস্ত ট্রেন চলাচল বন্ধ করে দেয়া হবে। দরকার হলে রেললাইনে শুয়ে পরবো এবং ট্রেনে কাটা পরবো।

এ সময় আরও উপস্থিত ছিলেন, জেলা বিএনপির দপ্তর সম্পাদক শেখ মোঃ এনামুল হক, জেলা বিএনপির সেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন রাজেশসহ জেলা বিএনপির অঙ্গ সংগঠনের সকল নেতা ও কর্মীরা।

মানববন্ধ শেষে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করা হয়।

মন্তব্য

Beta version