-->
শিরোনাম

ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আনসার বাহিনীর ধানের চারা বিতরণ

ফেনী জেলা প্রতিনিধি
ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আনসার বাহিনীর ধানের চারা বিতরণ

ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আমন ধানের চারা বিতরণ করেছে আনসার বাহিনী।

শনিবার দুপুরে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল আবদুল মোতালেব সাজ্জাদ মাহমুদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফেনীর ফুলগাজীতে ২০০ জন ও পরশুরামে ১০০জন প্রান্তিক কৃষকদের হাতে ধানের চারা তুলে দেন।

এ সময় বিশেষ অতিথি ছিলেন ফেনীস্থ সেনাবাহিনীর দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা লে. কর্ণেল মো: রাকিব, কুমিল্লা রেঞ্জ কমান্ডার পরিচালক আশীষ কুমার ভট্টাচার্য, ৫ আনসার ব্যাটালিয়ন ব্রাহ্মণবাড়িয়ার পরিচালক মো: জানে আলম সুফিয়ান।

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল আবদুল মোতালেব সাজ্জাদ মাহমুদ বলেন, বন্যাদুর্গত এলাকায় প্রান্তিক কৃষকদের পাশে দাঁড়ানোর জন্য ফেনী ও কুমিল্লা দুই জেলায় ১০০ একর জমিতে আমন ধানের চারা বিতরণ করা হয়। তিনি বলেন,পরবর্তী পর্যায়ে ওইসব কৃষকদের মাঝে রাসায়নিক সার ও অন্যান্য সহায়তা অব্যাহত থাকবে।

এসময় ফেনীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: রায়হান মেহেবুব,আনসার ও ভিডিপির ফেনী জেলা কমান্ড্যান্ট মো: হেলাল উদ্দীন,ফুলগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া ভূঁইয়া, পরশুরাম উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা হাবিব শাপলাসহ আনসার বিডিপির কর্মকর্তা ও প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version