-->
শিরোনাম

স্বৈরাচার শেখ হাসিনা সাড়ে ১৫ বছরে দেশটা ধ্বংস করে ফেলেছেন; আল্লামা মামুনুল হক

গাইবান্ধা প্রতিনিধি
স্বৈরাচার শেখ হাসিনা সাড়ে ১৫ বছরে দেশটা ধ্বংস করে ফেলেছেন; আল্লামা মামুনুল হক

খেলাফত মজলিসের মহাসচিব আল্লামা মামুনুল হক বলেছেন, স্বৈরাচার শেখ হাসিনা সাড়ে ১৫ বছরে দেশটা ধ্বংস করে ফেলেছেন। মুক্তিযুদ্ধের চেতনার নামে গণহত্যা চালিয়েছেন। অসংখ্য মানুষকে গুম করেছেন।

শনিবার বিকেলে গাইবান্ধা শহরের ইসলাম মিয়া উচ্চ বিদ্যালয়ের মাঠে নৈরাজ্যবিরোধী সমাবেশে এসব কথা বলেন তিনি।

সমাবেশে মামুনুল হক বলেন, এখন বাংলাদেশের সংখ্যালঘুরা ভালো আছেন। তাদের মন্দির, গির্জা, প্যাগোডা আর ব্যবসাপ্রতিষ্ঠানে কোনো হামলা হয় না। শেখ হাসিনা প্রতিহিংসা আর বৈষম্যের রাজনীতি করেছেন। বাংলাদেশের রাজনীতিতে তাদের আর পুনর্বাসিত হতে দেওয়া হবে না।

তিনি বলেন, ২০২১ সালে ভারতের প্রধানমন্ত্রী মোদিকে আমন্ত্রণ জানিয়ে মুসলমানদের রক্তের সঙ্গে উপহাস করা হয়েছিল। তখন হেফাজত ইসলামের প্রতিবাদের প্রেক্ষিতে ২০-৩০ জন নেতাকর্মীকে নির্মমভাবে হত্যা করেছিলেন। আল্লাহ শেখ হাসিনাকে অপসারণ করে আমাদের প্রাণের বাংলাদেশ গড়ার সুযোগ করে দিয়েছেন। তবে পরাজিত শক্তি বসে নেই। কথিত স্বৈরাচার আবার বাংলাদেশের মানুষের বুকের ওপর ছোবল মারার জন্য অপেক্ষার প্রহর গুনছে।

খেলাফত মজলিস গাইবান্ধার আহ্বায়ক মুফতি আবু ইউসুফ কাশেমীর সভাপতিত্বে দলের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব মাওলানা জালাল উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, মাওলানা আতাউল্লাহ আমিন ও মাওলানা ফজলুর রহমান বক্তব্য দেন।

এছাড়াও জেলা জামায়াতের আমির আব্দুল করিম, মাওলানা আব্দুল বাসেত, গাইবান্ধা ওলামা পরিষদের সভাপতি মুফতি মাহমুদুল হাসানসহ জেলা খেলাফত মজলিস, যুব মজলিস ও ছাত্র মজলিসের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য দেন।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version