-->
শিরোনাম

ইজিবাইক চালককে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৪

গাইবান্ধা প্রতিনিধি
ইজিবাইক চালককে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৪

গাইবান্ধার গোবিন্দগঞ্জে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় ৪ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার দুপুরে গোবিন্দগঞ্জে থানায় প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার মো. ইবনে মিজান।

এর আগে শনিবার গোবিন্দগঞ্জ থানার পুলিশ অভিযান চালিয়ে বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় ছিনতাইকৃত ইজিবাইক, মোবাইল ফোন এবং হত্যার কাজে ব্যবহৃত ধারালো ছুরি উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, গোবিন্দগঞ্জ উপজেলার খরিতা গ্রামের আব্দুর রহিমের ছেলে খিদেমুল ইসলাম, পলাষট্টি গ্রামের নাজমুল ইসলাম, একই গ্রামের বিশ্বনাথ মালির ছেলে চন্দন মালি এবং রঘুনাথপুর গ্রামের মোখলেছের ছেলে মীর হোসেন।

অতিরিক্ত পুলিশ সুপার মো. ইবনে মিজান বলেন, গত ১১ সেপ্টেম্বর ব্যাটারী চালিত ইজিবাইক চালক রায়হান কবীর মিলন তার ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বেড়িয়ে নিখোঁজ হয়। পরদিন ১২ সেপ্টেম্বর গোবিন্দগঞ্জ উপজেলার কামদিয়া ইউনিয়নের দক্ষিণ চাঙ্গুরা গ্রাম থেকে পুলিশ ইজিবাইক চালক আবু রায়হানের মরদেহ উদ্ধার করে। পরবর্তীতে তার মা লাশ সনাক্ত করেন। নিহত রায়হান কবীর মিলনের শরীরের বিভিন্ন স্থানে ধারালো ছুরির আঘাতের চিহ্ন পাওয়া যায়। এ ঘটনায় পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত চার যুবককে গ্রেপ্তার করে।

পুলিশ ছিনতাইকৃত ইজিবাইক, একটি মোবাইল ফোন এবং হত্যার কাজে ব্যবহৃত ধারালো ছুরি উদ্ধার করে। গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version