-->
শিরোনাম

সীতাকুন্ডে সেনা সদস্যের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ

চট্টগ্রাম ব্যুরো
সীতাকুন্ডে সেনা সদস্যের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ

সীতাকুন্ডে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক সেনা সদস্যের বিরুদ্ধে ভিত্তিহীন অপপ্রচারের অভিযোগ উঠেছে। এ সেনা সদস্যের ছোট ভাইয়ের খরিদা ভোগ-দখলীয় ভূমির বিরোধকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ কয়েকটি অনলাইনে ভিন্ন উদ্দেশ্যে অপপ্রচার চালিয়ে যাচ্ছে একটি মহল। তাতে সামাজিক মর্যাদাহানীসহ হয়রানির শিকার বাংলাদেশ সেনাবাহিনীর কক্সবাজার জেলার রামুতে কর্মরত সেনা সদস্য মো. নুরুল হুদা। তিনি সীতাকুন্ড উপজেলার ভাটেরখীল গ্রামের মো. আবুল কালামের পুত্র বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মো. মনিরুল হুদা বিগত ২১ সেপ্টেম্বর ২০২২ সীতাকুন্ড সাব রেজিস্ট্রি অফিসে রেজিস্ট্রিকৃত দলিলমূলে ভাটেরখীল মৌজার ৯ শতক নাল জমি খরিদ করে ভোগ-দখলে থাকলেও পার্শ্ববর্তী বাড়ির অ্যাডভোকেট সালাহ উদ্দিন আইনজীবী পরিচয়ে প্রভাব খাটিয়ে তার ভোগ-দখলকৃত ভূমি বে-দখলের উদ্দেশ্যে মনগড়া ভিত্তিহীন অভিযোগে বিভিন্ন মাধ্যমে দীর্ঘদিন যাবৎ হয়রানি করে আসছে।

এ বিষয়ে মো. নুরুল হুদা বলেন, গত ৯ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ কয়েকটি অনলাইনে শিরোনামবিহীন কতিপয় স্ট্যাটাস আমার দৃষ্টিগোচর হয়েছে। সাজানো এসব স্ট্যাটাসে আমার সামাজিক সুনাম ক্ষুন্ন করছে একটি মহল। ভিত্তিহীন এসব স্ট্যাটাসে জনসাধারণের চলাচলের রাস্তা বন্ধ করে দেওয়া, তাতে দেয়াল দেওয়ায় হাটু পরিমাণ পানি জমাট হওয়া, সেনাবাহিনীর চাকরির প্রভাব খাটানো কিংবা অনৈতিক হস্তক্ষেপ করার অভিযোগ সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও মানহানিকর উক্তি হয়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version