-->
শিরোনাম

জিএম কাদেরের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে গাইবান্ধায় বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

গাইবান্ধা প্রতিনিধি
জিএম কাদেরের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে গাইবান্ধায় বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের ও তার সহধর্মিনী জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য শেরীফা কাদেরের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক ভাবে মামলায় অন্তর্ভুক্তির প্রতিবাদ ও মামলা প্রত্যাহারের দাবিতে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল সমাবেশ করেছে জাতীয় পার্টি। রোববার (১৫ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় পার্টি গাইবান্ধা জেলা শাখার আয়োজনে বিক্ষোভ মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মিছিলটি হর্কাস মার্কেটের সামন থেকে বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এতে জেলা উপজেলা থেকে আসা জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ নেন। পরে নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল নিয়ে জেলা প্রশাসক কার্যালয়ে গিয়ে একটি স্মারকলিপি প্রদান করেন।

সমাবেশে বক্তারা বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের ও তার সহধর্মিনী জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য শেরীফা কাদেরের বিরুদ্ধে মামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। একই সঙ্গে তারা দ্রুত ষড়যন্ত্রমূলক মামলাটি প্রত্যাহারের দাবি করেন।

গাইবান্ধা জেলা জাতীয় পার্টির সভাপতি মো. সরওয়ার হোসেন শাহীনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন, সাধারণ সম্পাদক অধ্যাপক কাজী মশিউর রহমান, সাংগঠনিক সম্পাদক আনারুল ইসলাম লেবু ও জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা মোস্তফা মহসিন সরকার ও জেলা ছাত্র সমাজের আহবায়ক আবু সাইন সরকার মুক্তারসহ বিভিন্ন পর্যায়ের নেতারা।

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version