-->
শিরোনাম

বরিশাল জেলা প্রশাসনের খাল পরিস্কার অভিযানের উদ্বোধন

বরিশাল প্রতিনিধি
বরিশাল জেলা প্রশাসনের খাল পরিস্কার অভিযানের উদ্বোধন

"ধান-নদী-খাল, এই তিনে বরিশাল" আজ বৃহস্পতিবার সকাল ৭টায় জেলা প্রশাসন বরিশালের উদ্যোগে বরিশাল জেলার খালসমূহের প্রবাহ পূর্বেরন্যায় ফিরিয়ে আনার লক্ষ্যে নগরীর ঐতিহ্যবাহী জেল খাল ও লাকুটিয়া খালের সংযোগ স্থল মড়কখোলার পোল থেকে খাল পরিষ্কার অভিযানের শুভ উদ্বোধন করেন নবাগত জেলা প্রশাসক বরিশাল মোহাম্মদ দেলোয়ার হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন উপ-পরিচালক স্থানীয় সরকার বরিশাল গৌতম বাড়ৈ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বরিশাল মনদীপ ঘরাই, অতিরিক্ত জেলা জেলা ম্যাজিস্ট্রেট বরিশাল লুসি কান্ত হাজন, উপজেলা নির্বাহী অফিসার বরিশাল সদর মো. মাহাবুব উল্লাহ মজুমদার, বিভিন্ন সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন, বিডি ক্লিন বরিশাল, বেলা, বাপা, এসএনডিসি, মানবীসহ বিভিন্ন সংগঠন। এছাড়াও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দসহ নানা শ্রেণি-পেশার মানুষ।

বরিশাল জেলার গুরুত্বপূর্ণ খালসমূহের প্রবাহ পূর্বেরন্যায় ফিরিয়ে আনার লক্ষ্যে জেলা প্রশাসন নিয়মিত কাজ করবে এসময় জেলা প্রশাসক খালের আশেপাশে অবস্থানরত দোকানপাট ও বসতবাড়ির মানুষের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে কথা বলেন। পাশাপাশি তাদের প্রতি আহবান জানান খাল দখল ও দূষণ থেকে বিরত থাকতে।

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version