-->

জাবিতে শামীম হত্যার ঘটনায় ৩ নম্বর আসামি গ্রেপ্তার

সাভার (ঢাকা) প্রতিনিধি
জাবিতে শামীম হত্যার ঘটনায় ৩ নম্বর আসামি গ্রেপ্তার

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সাবেক শিক্ষার্থী ও শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যা মামলার এজাহারভুক্ত আসামি মাহউদুল হাসান রায়হানকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি শামীম হত্যা মামলার ৩ নম্বর আসামি এবং বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ৫০তম ব্যাচের শিক্ষার্থী।

রোববার (২২ সেপ্টেম্বর) সকাল ৯টা ৫ মিনিটে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা জেলার পুলিশ সুপার আহমেদ মুঈদ।তিনি জানান, আশুলিয়া থানায় শামীম মোল্লা হত্যা মামলায় তাঁকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে তোলা হবে। তার বিরুদ্ধে রিমান্ড আবেদন করা হবে।

পুলিশ জানায়, শামীম মোল্লাকে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। মামলার পর আসামিরা গা-ঢাকা দেন। পুলিশও অভিযান অব্যাহত রেখেছে। এরই ধারাবাহিকতায় শনিবার রাতভর অভিযান পরিচালনা করে গাজীপুরের হোতাপাড়া থেকে মাহমুদুল হাসান রায়হানকে গ্রেপ্তার করা হয়। ঢাকা জেলার পুলিশ সুপার আহমেদ মুঈদ বলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী শামীম আহম্মেদ ওরফে শামীম মোল্লাকে পিটিয়ে হত্যার ঘটনায় এজাহারভুক্ত একজন আসামিকে গত রাতে গ্রেপ্তার করা হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

প্রসঙ্গত, গত ১৮ সেপ্টেম্বর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জয়বাংলা গেট (প্রান্তিক গেট) এলাকায় সাবেক শামীম আহম্মেদ ওরফে শামীম মোল্লাকে পিটিয়ে গুরুতর আহত করেন কয়েকজন শিক্ষার্থী।

পরে বিশ্ববিদ্যালয় প্রশাসন তাকে উদ্ধার করে প্রক্টর অফিসে নিয়ে গেলে সেখানেও কয়েক দফা শামীমকে মারধর করা হয়। রাতে আশুলিয়া থানা পুলিশ তাকে উদ্ধার করে গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে ভর্তি করলে শামীমকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version