-->

শেরপুরে কাবাডি ও দাবা প্রতিযোগিতা অনুষ্ঠিত

শেরপুর প্রতিনিধি
শেরপুরে কাবাডি ও দাবা প্রতিযোগিতা অনুষ্ঠিত

শেরপুর জেলার নকলা উপজেলায় কাবাডি ও দাবা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ২৩ সেপ্টেম্বর রোববার বিকেলে উপজেলার গনপদ্দী উচ্চ বিদ্যালয় মাঠে ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির অংশ হিসেবে জেলা ক্রীড়া অফিসের আয়োজনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে ওই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

কাবাডি প্রতিযোগিতায় চারটি বিদ্যালয় থেকে চারটি দল অংশ গ্রহণ করে। এতে গনপদ্দী উচ্চ বিদ্যালয় দলকে পরাজিত করে চিথলিয়া দাখিল মাদ্রাসা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

অপরদিকে দাবা প্রতিযোগিতায় ছেলে গ্রুপে নকলা মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী তূর্য্য দেবনাথ চ্যাম্পিয়ন হয় ও একই বিদ্যালয়ের শিক্ষার্থী আবু সাঈদ রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করে এবং মেয়ে গ্রুপে বানেশ্বরদী খন্দকার পাড়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী তানিয়া আক্তার চ্যাম্পিয়ন হয় ও গনপদ্দী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মুন্নী আক্তার রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করে।প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ অনুষ্ঠান শুরু হয়।

খেলা পরিচালনায় ছিলেন, পাঠাকাটা উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মীর মোতালেব হোসেন শিপন, নকলা মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক খন্দকার আসাদুজ্জামান, চিথলিয়া দাখিল মাদ্রাসার ক্রীড়া শিক্ষক মহিউদ্দিন লাভলু ও সাবেক ফুটবলার সাংবাদিক মো. মামুন মিয়া।

গনপদ্দী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ নাজমুল ইসলামের সভাপতিত্বে পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া অফিসার ধীরেন্দ্র চন্দ্র সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আব্দুর রশিদ।

এ সময় উপজেলার পিপড়িকান্দী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ শফিকুল ইসলাম, বানেশ্বরদী খন্দকার পাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমিনুল ইসলাম, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, নকলা প্রেসক্লাবের নেতৃবৃন্দসহ বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সংবাদকর্মী ও প্রতিযোগী খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version