-->
শিরোনাম

আম গাছের ডাল থেকে জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার

শেরপুর প্রতিনিধি
আম গাছের ডাল থেকে জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার

শেরপুরের শ্রীবরদী উপজেলায় শ্বশুরবাড়ি থেকে হাবিবুল্লাহ (৩৫) নামে এক জামাইয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার কাকিলাকুঁড়া ইউনিয়নের উত্তর খোশালপুর গ্রামের একটি আম গাছের ডাল থেকে ঝুলন্ত অবস্থায় ওই লাশ উদ্ধার করা হয়। হাবিবুল্লাহ পার্শ্ববর্তী জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলার টিকরকান্দি মাস্টারবাড়ি গ্রামের শরাফত আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় এক যুগ আগে শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের খোশালপুর উত্তরপাড়া গ্রামের মীরজত আলীর মেয়ে বিনু বালাকে বিয়ে করেন হাবিবুল্লাহ। বিয়ের পর থেকে শ্বশুরবাড়িতেই ঘর জামাই হিসেবে থাকতেন তিনি। তাদের দাম্পত্য জীবনে ২ কন্যা সন্তান হয়। তিনি রাজমিস্ত্রির কাজ করে সংসার চালাতেন। সম্প্রতি সংসারে অভাব অনটনের কারণে বেশ কিছু ধারদেনা করেন। এ নিয়ে তার স্ত্রীসহ আশপাশের লোকজনের সাথে তার সম্পর্কের অবনতি হয়। সোমবার গভীর রাতে ঘরের পাশে একটি আম গাছের ডালের সাথে গলায় রশি বেঁধে আত্মহত্যা করেন তিনি। ভোরে স্থানীয় বিল্লাল হোসেন তাকে গাছের ডালের সাথে ঝুলতে দেখেন। পরে বিষয়টি জানাজানি হলে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে।

মৃত হাবিবুল্লাহর স্ত্রী বিনুবালা বলেন, কিছুদিন যাবত তাদের সংসারে অভাব-অনটন ছিল। এ জন্য ধারদেনাও করেছেন। তবে কেন আত্মহত্যা করেছে তা আমরাও বুঝতে পারছি না।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার জাহিদ বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলার প্রক্রিয়া চলছে। তিনি আরও বলেন, কেন আত্মহত্যা করেছে তা এখনো জানা যায়নি। ঘটনার বিষয় তদন্ত চলছে।

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version