-->

সিরাজগঞ্জে ৩৩৮০ পিস নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ বাবা-মেয়ে গ্রেফতার

সিরাজগঞ্জ প্রতিনিধি
সিরাজগঞ্জে ৩৩৮০ পিস নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ বাবা-মেয়ে গ্রেফতার

সিরাজগঞ্জে অভিনব কায়দায় সবজির বস্তার ভিতরে মাদক বহনকালে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩৩৮০ পিস নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ বাবা ও মেয়েকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা।

এ সময় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ২টি মোবাইল ফোন জব্দ করা হয়।

আজ বৃহস্পতিবার  সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন সিরাজগঞ্জ র‌্যাব-১২ সদর কোম্পানী কমান্ডার, লেঃ কমান্ডার বিএন এম আবুল হাশেম সবুজ।

এর আগে বুধবার ২৫ সেপ্টেম্বর রাত ৩.১৫ ঘটিকার সময় সিরজাগঞ্জ জেলার সদর থানার রহমতগঞ্জ কাঠেরপুল সংলগ্ন ডাচ্ বাংলা ব্যাংক এর সামনে পাঁকা রাস্তার উপর মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩৩৮০ পিস নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ তাদের দুইজনকে আটক করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলেন, রংপুর জেলার পীরগঞ্জ থানার রসুলপুর গ্রামের মৃত মোবার খাঁ-র ছেলে মোঃ আকবর আলী (৬০) এবং তার মেয়ে খামার তাহেরপুর গ্রামের মোঃ সামু মিয়ার স্ত্রী মোছাঃ শামিমা আক্তার (৩১)

সিরাজগঞ্জ র‌্যাব-১২ সদর কোম্পানী কমান্ডার, লেঃ কমান্ডার বিএন এম আবুল হাশেম সবুজ এর সাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, র‌্যাবের গোয়েন্দা শাখার সহযোগিতায় গত বুধবার ২৫ সেপ্টেম্বর রাত ৩.১৫ ঘটিকায় সময় র‌্যাব-১২ সদর কোম্পানির একটি চৌকষ আভিযানিক দল সিরজাগঞ্জ জেলার সদর থানার রহমতগঞ্জ কাঠেরপুল সংলগ্ন ডাচ্ বাংলা ব্যাংক এর সামনে পাঁকা রাস্তার উপর একটি মাদক বিরোধী অভিযান চালিয়ে অভিনব কায়দায় সবজির বস্তার ভিতরে মাদক বহন কালে ৩৩৮০ পিস নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ বাবা ও মেয়েকে গ্রেফতার করতে সক্ষম হয়। এছাড়াও তাদের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ২টি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামিদ্বয় দীর্ঘদিন যাবৎ লোকচক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশন ক্রয়-বিক্রয় করে আসছিল।

পরে গ্রেফতারকৃত আসামিদ্বয়ের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সদর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে হস্তান্তর করা হয়েছে।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version