-->

ফেনীতে বৈষম্যবিরোধী আন্দোলনের হত্যা মামলায় প্রধান শিক্ষক গ্রেপ্তার

ফেনী জেলা প্রতিনিধি
ফেনীতে বৈষম্যবিরোধী আন্দোলনের হত্যা মামলায় প্রধান শিক্ষক গ্রেপ্তার

ফেনীতে বৈষম্যবিরোধী আন্দোলনে টমটম চালক জাফর হত্যা মামলায় সোনাগাজীর বিষ্ণুপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হোসাইন মোহাম্মদ আলমগীর (৫০) কে গ্রেপ্তার করেছে পুলিশ।গত বুধবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় স্কুল শেষে বাড়িতে যাওয়ার পথে তাকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, গত ৫ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ চলাকালে গুলিতে মারা যান টমটম চালক জাফর উদ্দিন। ফেনী শহরের জেল রোডে সদর উপজেলার শর্শদী ইউনিয়নের ফতেহপুর গ্রামে তার বাড়ি। হত্যার ঘটনায় ৫ সেপ্টেম্বর নিহত জাফরের স্ত্রী আছিয়া বেগম বাদী হয়ে ২০৫ জনের নাম উল্লেখসহ আরও ১০০-১৫০ জনকে অজ্ঞাত আসামি করে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় ১৪২ নাম্বার এজাহারভুক্ত আসামি ছিলেন হোসাইন মোহাম্মদ আলমগীর। তিনি সোনাগাজী উপজেলার বগাদানা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্বে রয়েছেন। তিনি ওই ইউনিয়নের গুণক গ্রামের আজিজুল হকের ছেলে।

সোনাগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, গত বুধবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় বিষ্ণুপুর গ্রামের তেমুহনী এলাকা থেকে হত্যা মামলার আসামি হোসাইন মোহাম্মদ আলমগীরকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version