-->

ঠাকুরগাঁওয়ে নতুন জেলা প্রশাসকের সাথে সংবাদকর্মীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
ঠাকুরগাঁওয়ে নতুন জেলা প্রশাসকের সাথে সংবাদকর্মীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ে সদ্য যোগদানকৃত জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ইশরাত ফারজানার সঙ্গে জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুর ১২ টায় জেলা প্রশাসকের কনফারেন্স রুমে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় সমালোচনা সাদরে গ্রহণ করার কথা জানিয়েছেন। তিনি বলেন, "সমালোচনার মাধ্যমে ঠাকুরগাঁও জেলার যদি কিছু উপকার হয় ইনশাআল্লাহ সেটাই হবে আমার জীবনের সবচেয়ে বড় প্রাপ্তি।

সভায় তিনি জুলাইয়ের ছাত্র আন্দোলনের প্রসঙ্গ তুলে ধরে সাংবাদিকদের ভূমিকার প্রশংসা করেন। তিনি বলেন, "ছাত্র-জনতার গণআন্দোলনে সাংবাদিকরাও জীবন দিয়েছেন। অর্জিত এই স্বাধীনতার মাধ্যমে সাংবাদিকদেরও স্বাধীনতা এসেছে।"

তবে তিনি সাংবাদিকতার নৈতিকতা ফিরিয়ে আনার তাগিদ দেন। বলেন, বিগত সময়ের সাংবাদিকতা নৈতিকতার জায়গায় ছিল না। আমরা আশা করি সাংবাদিকতার সঠিক জায়গা থেকে সাংবাদিকতা আসবে।

জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত সভায় সদ্য জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ইশরাত ফারজানার সভাপতিত্বে বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: সোলেমান আলী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সরদার মোস্তফা শাহিন, জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রুহুল আমীন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: বেলায়েত হোসেন, ঠাকুরগাঁও প্রেসকাবের ভারপ্রাপ্ত সভাপতি লুৎফর রহমান মিঠু, নির্বাহী সদস্য মো: আব্দুল লতিফ, সহ সাধারণ সম্পাদক তানভির হাসান তানু, অর্থ সম্পাদক ফজলে ইমাম বুলবুল, সাহিত্য ও প্রচার প্রকাশনা সম্পাদক গোলাম সারোয়ার সম্রাট, দপ্তর সম্পাদক মো: আসদুজ্জামান শামিম, সদস্য শাহ মো: নাজমুল ইসলাম, রেজওয়ানুল হক রিজু প্রমুখ।

নবাগত জেলা প্রশাসক ইশরাত ফারজানা বলেন, সকলকে সাথে নিয়ে কাজ করতে চাই। এ জনপদের জন্য সম্মিলিতভাবে কাজ করতে আমার বিন্দুমাত্র কৃপনতা থাকবে না। জেলার যে সমস্ত সমস্যা ও সম্ভাবনার বিষয় উত্থাপিত হয়েছে, সেগুলো সমাধানে দ্রুত পদক্ষেপ গ্রহন করা হবে। এক্ষেত্রে সকলের সহযোগিতা কামনা করছি।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version