-->

সিলেটের সীমান্তে অর্ধকোটি টাকার মালামালসহ গরু জব্দ- করেছে বিজিবি

সিলেট ব্যুরো
সিলেটের সীমান্তে অর্ধকোটি টাকার মালামালসহ গরু জব্দ- করেছে বিজিবি

সিলেটে অর্ধকোটি টাকার বেশি ভারতীয় চোরাই মালামালসহ চিনি ও গরু জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। শুক্রবার (২৭সেপ্টেম্বর) সিলেট ও সুনামগঞ্জ জেলায় পৃথকস্থান থেকে ৫৩ লাখ ৭১ হাজার ৭৫০টাকার গরুসহ বিভিন্ন ধরনের মালামাল জব্দ করে সিলেট ব্যাটালিয়ন-৪৮ বিজিবি।

দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো.হাফিজুর রহমান, পিএসসি।

বিজ্ঞপ্তিতে বলা হয়- গোপন সংবাদের ভিত্তিতে সিলেট ব্যাটালিয়ন'র (৪৮ বিজিবি) অধীনস্থ বিওপি কর্তৃক সিলেট ও সুনামগঞ্জ জেলার সীমান্তবর্তী এলাকায় অভিযান চালিয়ে ভারতীয় শাড়ী-১০৮ টি, লেহেঙ্গা-১৬ টি, স্কিন সাইন ক্রিম-৫৪১০ পিস, মকমলের থান কাপড়-৩৭৪ মিটার, গরু-৮ টি এবং চিনি, রসুন ও অবৈধভাবে পাথর উত্তোলনকারী নৌকা জব্দ করে। যার আনুমানিক সিজার মূল্য-৫৩ লাখ ৭১ হাজার ৭৫০ টাকা।

এব্যাপারে সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো.হাফিজুর রহমান, পিএসসি বলেন, উর্ধ্বতন সদরের নির্দেশনা অনুযায়ী সীমান্তে নিরাপত্তা রক্ষা ও চোরাচালান প্রতিরোধে বিজিবি'র আভিযানিক কার্যক্রম ও গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় সীমান্তবর্তী এলাকার অভিযান পরিচালনা করে ভারতীয় চোরাচালানী মালামাল জব্দ করা হয়। জব্দকৃত মালামাল স্থানীয় কাস্টমস এ জমা করা হবে।

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version