-->
শিরোনাম
শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগে শিক্ষককে পিটিয়ে হত্যা

পরিস্থিতি এড়াতে জেলা সদর এলাকায় ১৪৪ ধারা জারি

খাগড়াছড়ি প্রতিনিধি
পরিস্থিতি এড়াতে জেলা সদর এলাকায় ১৪৪ ধারা জারি

এক শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ তুলে আবুল হাসনাত মুহাম্মদ সোহেল রানা নামে এক শিক্ষককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এই প্রেক্ষিতে অনাকাংখিত ঘটনা এড়াতে খাগড়াছড়ি জেলা সদর এলাকায় ১৪৪ ধারা জারি করেছে জেলা প্রশাসন।

মঙ্গলবার (০১ অক্টোবর) দুপুরে খাগড়াছড়ি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে এই ঘটনা ঘটে। ঘটনার পর দুটি পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

নিহত আবুল হাসনাত সোহেল রানা খাগড়াছড়ি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ইন্সট্রাক্টর। ভিকটিম একই প্রতিষ্ঠানের ৭ম শ্রেনীর শিক্ষার্থী বলে জানা গেছে। ঘটনার পর পুলিশ নিহতের মরদেহ খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে আসে। এরআগে সকালে শিক্ষক কর্তৃক এক ছাত্রীকে ধর্ষনের অভিযোগ তুলে ওই শিক্ষককে পিটিয়ে হত্যা করা হয়।

এই ঘটনার পর বিষয়টি পাহাড়ি-বাঙ্গালী সংঘর্ষে রূপ নেয়। পরিস্থিতি আরো অবনতির আশংকায় জেলা প্রশাসন খাগড়াছড়ি জেলা সদর এলাকায় ১৪৪ ধারা জারি করেছে। বেলা ৩টা থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এই ঘোষনা বলবৎ থাকবে।

খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা: রিপল বাপ্পি চাকমা বলেন, হাসপাতালে আনার আগে ওই ব্যক্তি মারা গেছেন। ময়না তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

পুলিশ সুপার মো: আরেফিন জুয়েল জানান, ঘটনায় যারাই জড়িত; তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version