-->
শিরোনাম

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র শিবিরের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হবে কাল

ঢাবি প্রতিনিধি
ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র শিবিরের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হবে কাল

বাংলাদেশ ইসলামি ছাত্র শিবির ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকের আত্মপ্রকাশের পর এবার বিশ্ববিদ্যালয় শাখার পূর্ণাঙ্গ কমিটির আত্মপ্রকাশ ঘটতে চলেছে। আগামীকাল (২ অক্টোবর) যেকোনো সময় পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বলে দৈনিক ভোরের আকাশকে নিশ্চিত করেছেন ঢাবি ছাত্র শিবিরের সাধারণ সম্পাদক এস এম ফরহাদ।

এস এম ফরহাদ ভোরের আকাশকে বলেন, আমরা সভাপতি ও সেক্রেটারির জনসম্মুখে পরিচিত হওয়ার পর এই ধাপে আগামীকাল আমরা ছাত্রশিবিরের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করতে যাচ্ছি ইনশাআল্লাহ।

কত সদস্য বিশিষ্ট কমিটি হবে তা জানতে চাইলে তিনি বলেন, এটা আপাতত না জানাই। কালকে কমিটি ঘোষণার সময় একসাথে জানাবো, ইনশাআল্লাহ তবে এই কমিটি নতুন না। আমাদের কমিটি জানুয়ারিতে গঠন হয়েছে। সুতরাং কমিটি গঠনের কোন কাজ নাই শুধু জনসম্মুখে পরিচিত করাটাই এর উদ্দেশ্য।

ঢাবি শিবিরের সেক্রেটারি আরও বলেন, ‘আমাদের কমিটিগুলো সাধারণত ১৫, ১৮ অথবা সর্বোচ্চ ২০ সদস্যবিশিষ্ট হয়ে থাকে। আমাদের যেই কয়টা বিভাগ, তা চালানোর জন্য যতজন লাগে, সেই অনুযায়ী রাখা হয়। বাকিরা কমিটির বাইরে মেম্বার হিসেবে থাকে। স্বাভাবিক সাপোর্ট দেওয়ার জন্য। আমাদের সারাদেশের কমিটিগুলোও এরকম।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version