-->
শিরোনাম

চরফ্যাশনে তিন থানার ওসিকে বদলি

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি
চরফ্যাশনে তিন থানার ওসিকে বদলি

ভোলার চরফ্যাশনে তিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের (ওসি) একযোগে বদলি করা হয়েছে। শুক্রবারে ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ শরিফুল হক কর্তৃক প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তি অনুযায়ী, শশীভূষণ থানার (ওসি) এনামুল হককে নিরস্ত্র পুলিশ পরিদর্শক তজুমদ্দিন সার্কেল অফিসে। দক্ষিণ আইচা থানার (ওসি) সাঈদ আহমেদকে ভোলা ভেলুমিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের (ইনচার্জ) হিসেবে। এবং দুলারহাট থানার (ওসি) মাকসুদুর রহমান মুরাদকে ভোলা ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের (ইনচার্জ) হিসেবে বদলি করা হয়েছে।

এ তিন থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসাবে পদায়ন করা হয়েছে, মনপুরা থানার (তদন্ত ওসি) মো. তরিক হাসান রাসেলেকে শশীভূষণ থানায় (ওসি) হিসাবে। দৌলতখান থানার (তদন্ত ওসি) মো. এরশাদুল হক ভুঁইয়াকে দক্ষিণ আইচা থানার (ওসি) হিসাবে। এবং ভোলা পুলিশ লাইনের পুলিশ পরিদর্শক নিরস্ত্র আরিফ ইফতেখারকে দুলারহাট থানায় (ওসি) হিসেবে পদায়ন করা হয়েছে।

উল্লেখ্য, গত ৫ আগস্ট আওয়ামী লীগ সরকার পতনের পর সারাদেশে পুলিশ সংস্কার ও গণ বদলি প্রক্রিয়া শুরু হয়। সেই অংশ হিসেবে ভোলা জেলা পুলিশের এই বদলি প্রক্রিয়া ও সংস্কার শুরু হয়েছে বলেও মন্তব্য করেন সংশ্লিষ্ট কর্মকর্তারা।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version