-->
শিরোনাম

মুসলমান হিন্দু বৌদ্ধ খ্রিস্টান যে যেই ধর্মের হোক সমতা রেখে সমাজকে নতুন করে নির্মান করতে হবে: আব্দুল মোনায়েম মুন্না

পিরোজপুর প্রতিনিধি
মুসলমান হিন্দু বৌদ্ধ খ্রিস্টান যে যেই ধর্মের হোক সমতা রেখে সমাজকে নতুন করে নির্মান করতে হবে: আব্দুল মোনায়েম মুন্না

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সভাপতি আব্দুল মোনায়েম মুন্না বলেছেন, মুসলমান হিন্দু বৌদ্ধ খ্রিস্টান যে যেই ধর্মের হোক না কেনো আমাদের মধ্যে সমতা রেখে আমাদের এ সমাজকে নতুন করে নির্মান করতে হবে। আমাদের সংগঠনকে আরো শক্তিশালী করতে হবে। আপনারা মনে রাখবেন সংগঠন বর্হিভূত কোন কাজ সংগঠন গ্রহণ করছে না।

তিনি আরো বলেন, দেশ নায়ক তারেক রহমান আজ প্রায় ১৭ বছর দেশের বাহিরে অবস্থান করছে আমরা তাকে দেশে ফিরিয়ে আনতে চাই। সে ক্ষেত্রে আমাদের আরো সাংগঠনিক দক্ষতা বাড়াতে হবে। দেশ নায়ক তারেক রহমানের একটি স্পস্ট ম্যাসেজ আপনাদের দিতে বলেছেন যে আমরা মুসলমান হিন্দু খ্রিস্টান বৌদ্ধ সকলে মিলে মিশে এ দেশটাকে গড়ে তুলবো।

সবাই মিলে মিশে একসাথে দেশটাকে সুন্দর ভাবে গড়ে তুলতে হবে। আজ শুক্রবার (৪ অক্টোবর ) বিকেলে জেলা শিল্পকলা একাডেমীতে সাম্য ও মানবিক সমাজ বির্নিমানে দিক নির্দেশনা মূলক যুবদল ছাত্রদল ও স্বেচ্ছাসেবকদলের যৌথ কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কর্মীসভায় জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আসাদুজ্জামান মিঠু এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নাসির উদ্দিন নাসির, বাংলাদেশ স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান।

এছাড়াও অতিথি হিসেবে বক্তব্য রাখেন, যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক বিল্লা হোসেন তারেক, কেন্দ্রিয় স্বেচ্ছাসেবকদলের সহ সভাপতি নাসির উদ্দিন মোল্লা।

অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা যুবদলের সদস্য সচিব এমদাদুল হক মাসুদ, জেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তানজিদ রশিদ বাপ্পি।

এসময় বাংলাদেশ যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ও স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

 

ভোরের আকাশ/মি

 

মন্তব্য

Beta version