-->
শিরোনাম

এলজিইডির সাবেক নির্বাহী প্রকৌশলী আব্দুস সাত্তারের প্রত্যক্ষ মদদে দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন

পিরোজপুর প্রতিনিধি
এলজিইডির সাবেক নির্বাহী প্রকৌশলী আব্দুস সাত্তারের প্রত্যক্ষ মদদে  দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন

পিরোজপুর এলজিইডির সম্মুখে রবিবার (৬ অক্টোবর) সকাল ১১ টায় আওয়ামী সরকারের ১৭ বছরের লাগামহীন দুর্নীতি আখড়া হিসেবে পরিচিত পিরোজপুর এলজিইডি ঘেরাও ও মানববন্ধন কর্মসূচী পালন করেছে পিরোজপুরের সাধারণ ঠিকাদার ও সচেতন নাগরিকবৃন্দ। এ সময়ে বক্তারা বলেন দীর্ঘ ১৭ বছর আওয়ামীলীগ উন্নয়নের নামে হাজার কোটি টাকা লুটপাট করেছে। রাস্তা ঘাট ব্রিজ কালভার্টের কাজ না করে, কিছু কাজ করে বিল উঠিয়ে নিয়ে গেছে। বছরের পর বছর সেই কাজগুলো পরে আছে।

পিরোজপুর এলজিইডি'র দুর্নীতির মুল হোতা হলো সাবেক নির্বাহী প্রকৌশল আব্দুস সাত্তার, ভান্ডারিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম ও তার ভাই পিরোজপুর ২ আসনের সাংসদ মহিউদ্দিন মহারাজ। তাদের একচ্ছত্র আধিপত্যে পিরোজপুর এলজিইডিতে হাজার হাজার কোটি টাকা লুটপাট হয়েছে। আমরা এলজিইডি'র দুর্নীতি শ্বেত পত্র প্রকাশ করে এই লুটপাটকারীদের বিচারের দাবি করছি।

এ সময়ে বক্তব্য প্রদান করেন পিরোজপুর জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক বর্তমান আহবায়ক কমিটির সদস্য সাইদুল ইসলাম কিসমত, জেলা কৃষক দলের সভাপতি নাছির আহম্মেদ বাচ্চু,পৌর বিএনপির যুগ্ম আহবায়ক আখতারুজ্জামান মাসুম, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আসাদুজ্জামান মিঠু, জেলা ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি খায়রুল ইসলাম বাবু, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তনজিদ রশিদ বাপ্পি, জেলা যুবদলের সাবেক সহ আইন বিষয়ক সম্পাদক এস এম আল ইমরান, জেলা কৃষক দলের সাধারন সম্পাদক মোঃ হাবিব খান, জেলা কৃষকদলের সাংগঠনিক সম্পাদক মোঃ মিজান শেখ, সদর উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক এস এম ফেরদৌস প্রমুখ পরে সেনাবাহিনীর অফিসারদের ও আন্দোলনকারীদের সাথে এলজিইডিতে দাবির বিষয় নিয়ে আলোচনায় আগামী ৩০ দিনের মধ্যে শ্বেতপত্র প্রকাশে আশ্বস্ত করা হয়।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version