-->
শিরোনাম

শেরপুরে বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণে তাসরিফ খান 

শেরপুর প্রতিনিধি
শেরপুরে বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণে তাসরিফ খান 
শেরপুরে স্মরণকালের ভয়াবহ বন্যায় পাচ উপজেলার প্রায় ২৫টি ইউনিয়ন প্লাবিত হয়েছে। এতে কমপক্ষে ২লাখ মানুষ পানিবন্দী হয়ে দুর্ভোগ পোহাচ্ছেন। সোমবার সকালে শেরপুরের বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণে আসেন বাংলাদেশের জনপ্রিয় কুঁড়েঘর ব্যান্ডের শিল্পী তাসরিফ খান। 
 
তিনি ঝিনাইগাতী, নালিতাবাড়ী ও সদরের গাজিখামার ইউনিয়নে ঘুরে ঘুরে পানিবন্দী এলাকা  পর্যবেক্ষণ করেন এবং পানিবন্দী মানুষের সাথে কথা বলে খোঁজ খবর নেন। পরে সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন রক্তসৈনিক বাংলাদেশ ফাউন্ডেশনের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রান ও রান্না করা খাবার বিতরণ করেন তাসরিফ খান। 
 
পর্যবেক্ষণ শেষে ভোরের আকাশকে বলেন, শেরপুরের বন্যা পরিস্থিতি তিনদিন আগে থেকেই পর্যবেক্ষণ করেছি। ঘুরে ঘুরে দেখেছি,শেরপুর বন্যা অবস্থা খুব খারাপ এই মুহুর্তে সকলকে শেরপুরের পাশে দাঁড়াতে অনুরোধ করছি। ইতিমধ্যে আমি ফান্ড রাইজিং করছি। আবারও বন্যাকবলিত এলাকায় আসবো ত্রান সামগ্রী নিয়ে। 
 
এ সময় রক্তসৈনিক বাংলাদেশ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আল আমিন রাজু, রক্তসৈনিক শেরপুর জেলা শাখার সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, ত্রান ম্যানেজমেন্ট সমন্বয়ক রক্তসৈনিক তাসকিন হোসেন তুহিন সহ সফরসঙ্গীরা উপস্থিত ছিলেন। 
 
ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version