-->
শিরোনাম

সাভারে বিপুল পরিমাণ মদ ও ফেনসিডিল সহ আটক ৩

সাভার (ঢাকা) প্রতিনিধি
সাভারে বিপুল পরিমাণ মদ ও ফেনসিডিল সহ আটক ৩

সাভারে ৭৫০ কার্টুন বোতলজাতকৃত দেশীয় মদ ও ৩৫০ বোতল ফেনসিডিলসহ তিন মাদক কারবারিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এসময় মাদক বহনকারী একটি কাভার্ড ভ্যান জব্দ করা হয়েছে।

সোমবার (৭ অক্টোবর) রাতে র‍্যাব-৩, সিপিএসসি ডিএডি মাহবুব হোসেন এ তথ্য নিশ্চিত করেন। এর আগে সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের আমিনবাজার এলাকা থেকে র‍্যাব অভিযান চালিয়ে মাদক উদ্ধার ও তিনজনকে আটক করে।

আটককৃতরা হলেন- আবদীন আলী (৫৮), বিশু রহমান (৩৭) ও আলিম (২১)।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সাভারের আমিনবাজার এলাকা দিয়ে মাদকের একটি বড় চালান যাবে বলে র‍্যাবের কাছে খবর আসে। তখন র‍্যাব-৩ এর একটি অভিযানিক দল সকাল ৬টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের আমিন বাজারে অভিযান চালায়। সেসময় বড় একটি কাভার্ড ভ্যানের ভেতরে লুকানো অবস্থায় আনুমানিক ৭৫০ কার্টুন ও ৩০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

র‍্যাব-৩, সিপিএসসি ডিএডি মাহবুব হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৩ এর একটি অভিযানিক দল চুয়াডাঙ্গা জেলার দর্শনা থেকে মাদক নিয়ে রাজধানীতে প্রবেশের খবরে আসে। সেসময় অভিযান চালিয়ে আনুমানিক ৭৫০ কার্টুন দেশীয় বোতলকৃত মদ ও ৩৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। রাতে জব্দকৃত মালামাল ও আটকৃতদের সাভার মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান র‍্যাবের ওই কর্মকর্তা।

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version