-->
শিরোনাম

রাজবাড়ীতে কুপিয়ে হত্যা চেষ্টা মামলায় একজন গ্রেপ্তার

রাজবাড়ী প্রতিনিধি
রাজবাড়ীতে কুপিয়ে হত্যা চেষ্টা মামলায় একজন গ্রেপ্তার

রাজবাড়ীর গোয়ালন্দে তুচ্ছ ঘটনায় দুই ভাইকে কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনায় দায়েরকৃত মামলায় আসামী সাইফুল মন্ডলকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৮ অক্টোবর) দুপুরে উজানচর ইউনিয়নের যতিনবৌদ্দির পাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে উজানচর ইউনিয়নের যতিনবৌদ্দির পাড়ার মান্নান মন্ডলের ছেলে।

থানা পুলিশ সূত্র জানায়, গত শুক্রবার (৪ অক্টোবর) বিকেলে মো. ইবাদ শেখের দায়েরকৃত মামলায় গোপন সংবাদের ভিত্তিতে উজানচর ইউনিয়নের যতিনবৌদ্দির পাড়া এলাকায় অভিযান চালিয়ে সাইফুল মন্ডলকে গ্রেপ্তার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যান্য আসামীরা পালিয়ে যায়। তাদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

মামলায় অন্যান্য আসামীরা হলো, একই এলাকার মৃত দাগু মন্ডলের ছেলে মো. মান্নান মন্ডল এবং তার স্ত্রী মনোয়ারা বেগম, ছেলে তানভির মন্ডল, সজিব মন্ডল।

এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রাকিবুল ইসলাম বলেন, হত্যা চেষ্টার মামলায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত ২৭ সেপ্টেম্বর সন্ধ্যা পৌনে ৬টার দিকে দেশীয় অস্ত্র, লাঠি-সোটা, রাম দা নিয়ে মামলার বাদী ইবাদ চেখের বাড়িতে গিয়ে তার ছেলে ঈমন শেখ ও সুমন শেখকে হত্যার উদ্দেশ্যে এলোপাথারীভাবে কুপিয়ে ও পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে নীলা, ফুলা জখম করে এবং ইবাদের বসত ঘরের টিনের বেড়া কুপিয়ে ও পিটিয়ে ভাংচুর করে ১০ হাজার টাকার ক্ষতি সাধনসহ তার শয়ন কক্ষের মধ্যে বিছানার নিচে থাকা নগদ ১ লক্ষ টাকা নিয়ে যায়।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version