-->
শিরোনাম

জামালপুরে পল্লী বিদ্যুতায়ন বোর্ড মিনি ঠিকাদার কল্যাণ সমিতির কমিটি গঠন

জামালপুর প্রতিনিধি
জামালপুরে পল্লী বিদ্যুতায়ন বোর্ড মিনি ঠিকাদার কল্যাণ সমিতির কমিটি গঠন

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড মিনি ঠিকাদার কল্যাণ সমিতি জামালপুর জোনের কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার ( ৮ অক্টোবর) দুপুরে শহরের একটি রেস্তোরাঁয় এই মতবিনিময় সভা ও কমিটি গঠন করা হয়। সভায় মো. মাহবুবুর রহমান মাসুদকে সভাপতি ও মো. মোফাজ্জল হোসেনকে সাধারণ সম্পাদক করে ২৪ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

ময়মনসিংহ জোন কমটির সুপারিশে নবগঠিত এ কমিটির অনুমোদন করেছেন কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ। এর আগে কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন।

সভায় ময়মনসিংহ জোন কমিটির সভাপতি মো. তৌহিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. বায়জিদ উল্লাহর সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. সাব্বির করিম ও অর্থ বিষয়ক সম্পাদক মো. জামির হোসেন।

জানা গেছে, সারাদেশে ৮০টি পল্লী বিদ্যুতায়ন বোর্ড মিনি ঠিকাদার কল্যাণ সমিতির ২৬'শ সদস্য রয়েছে। ৫০টিতে নতুন কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি মাহফুজুর রহমান রনি, যুগ্মসাধারণ সম্পাদক মাহমুদুল হাসান মানিক, সহ-সাধারণ সম্পাদক মিজানুর রহমান মুক্তি, সাংগঠনিক সম্পাদক মো. মুক্তার হোসেন শিমুল, সহ-সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, দপ্তর সম্পাদক মনোহর বাদশা, কোষাধ্যক্ষ ছানোয়ার হোসেন, প্রচার সম্পাদক শেখ ফরিদ, মহিলা বিষয়ক সম্পাদক আকলিমা খাতুন, কার্যকরী সদস্য মো. বায়জিদ উল্লাহ প্রমুখ।

পরে নবগঠিত কমিটির নেতৃবৃন্দ প্রধান অতিথির হাতে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

 

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version