-->

পিরোজপুরের মাছিমপুর এলাকায় পুলিশ ও ডিবি’র যৌথ অভিযানে বিপুল পরিমান ফেন্সিডেল উদ্ধার

পিরোজপুর প্রতিনিধি
পিরোজপুরের মাছিমপুর এলাকায় পুলিশ ও ডিবি’র যৌথ অভিযানে বিপুল পরিমান ফেন্সিডেল উদ্ধার

পিরোজপুর শহরের মাছিমপুর এলাকার বলাকাক্লাব রোড়ে পুলিশ ও ডিবি’র যৌথ অভিযানে ১০৫ বোতল ফেন্সিডেল উদ্ধার করা হয়েছে। আজ বুধবার বেলা ১১টায় শহরের মাছিমপুর বলাক্লাব রোড়ের নাসিমা মঞ্জিলে অভিযান চালিয়ে ১০৫ বোতল ফেন্সিডেল উদ্ধার করা হয় এবং এসময় রমজান আলী সিকদার ওরফে ফেন্সী রমজান নামে একজন পালিয়ে যায় বলে জানান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন) মো: মুকিত হাসান খান।

অভিযুক্ত মো: রমজান আলী সিকদার সদর উপজেলার বাশবাড়িয়া এলাকার মৃত শাহ আলম সিকদারের পুত্র।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন) মো: মুকিত হাসান খান এক প্রেসব্রিফিং এ জানান, আজ বুধবার বেলা ১১টায় পিরোজপুর সদর থানার ওসি আব্দুস সোবাহান, ডিবি পুলিশের এস আই মো: নুরুল আমিন হাওলাদার নেতৃত্তাধীন টিমের যৌথ অভিযানে পিরোজপুর শহরের বলাকাক্লাব রোডের একটি বাসা নাসিমা মঞ্জিল থেকে ১০৫ বোতল ফেন্সিডেল উদ্ধার করা হয়। এসময় একাধিক মামলার আসামী অভিযুক্ত রমজান আলী সিকদার ওরফে ফেন্সী রমজান পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। অভিযুক্ত রমজান আলী নাসিমা মঞ্জিলের এ বাসাটি দুই মাস পূর্ব থেকে ভাড়া নিয়ে এ কার্যক্রম চালিয়ে আসছিলো।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন) মো: মুকিত হাসান খান এই প্রতিবেদককে আরো জানান এ বিষয়ে পিরোজপুর সদর থানায় রমজান আলী সিকদার ওরফে ফেন্সী রমজান নামে নিয়মিত মামলা রুজু প্রকৃয়াধীন রয়েছে। অতি দ্রুত তাকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে। আমাদের এ মাদক বিরোধী নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version