-->

গাইবান্ধা শহরে পরিচ্ছন্নতা অভিযান শুরু

গাইবান্ধা প্রতিনিধি
গাইবান্ধা শহরে পরিচ্ছন্নতা অভিযান শুরু

‘গাইবান্ধা পৌরবাসীর অঙ্গীকার, শহর রাখবো পরিষ্কার’ এই স্লোগানকে সামনে রেখে পৌর শহরে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান চালানো হয়েছে। মঙ্গলবার (১৫ অক্টোবর) বেলা ১১টার দিকে পৌরপার্কে স্বাধীনতার বিজয় স্তম্ভ চত্বর থেকে এ অভিযান শুরু করেন জেলা প্রশাসক চৌধুরী মোয়াজ্জম আহমদ। এতে জেলা প্রশাসন, পৌরসভা ও ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রাম যৌথভাবে এ অভিযান চালায়।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক চৌধুরী মোয়াজ্জম আহমদ বলেন, শহরকে সুন্দর ও পরিচ্ছন্ন এবং যানজটমুক্ত রাখতে নাগরিকদের দায়িত্বশীল ভূমিকার বিকল্প নেই। নিজের শহরকে বাসযোগ্য ও পরিচ্ছন্ন রাখতে প্রত্যেক পৌরবাসীকে উদ্যোগী হতে হবে।

গাইবান্ধা শহর বর্জ্য ব্যবস্থপনা কার্যক্রমের অংশ হিসেবে দিনব্যাপী এ পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধনী অনুষ্ঠানে পৌর প্রশাসক ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ও পৌর প্রশাসক মো. শরিফুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলাউদ্দিন, বিশিষ্ট শিক্ষাবিদ ও সাহিত্যিক মাজহারউল মান্নান, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহামুদুন্নবী টিটুল, জেলা জামায়াতের আমীর মো. আব্দুল করিম, ব্র্যাকের ঢাকা ম্যানেজার (অপারেশন) মেহেদী হাসান, ব্র্যাক ইউডিপির সিরাজগঞ্জ আঞ্চলিক ব্যবস্থাপক রবিউল ইসলাম, ব্র্যাক ইউডিপির গাইবান্ধা রিজোওয়ানাল কো-অর্ডিনেটর অপূর্ব সাহাসহ জেলা, সদর উপজেলা প্রশাসন ও পৌর প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, ব্র্যাক প্রতিনিধি এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

এ পরিচ্ছন্নতা অভিযানে গাইবান্ধার বিভিন্ন ইয়ুথ গ্রুপ, রোভার স্কাউট ও ছাত্র প্রতিনিধিসহ চার শতাধিক স্বেচ্ছাসেবী অংশগ্রহণ করেন।

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version