-->

পিরোজপুরে আইএফআইসি ব্যাংকের “আর্থিক স্বাক্ষরতায় নিরাপদ ভবিষ্যৎ” শীর্ষক আলোচনা সভা

পিরোজপুর প্রতিনিধি
পিরোজপুরে আইএফআইসি ব্যাংকের “আর্থিক স্বাক্ষরতায় নিরাপদ ভবিষ্যৎ” শীর্ষক আলোচনা সভা

পিরোজপুর আইএফআইসি ব্যাংকের আয়োজনে “আর্থিক স্বাক্ষরতায় নিরাপদ ভবিষ্যৎ” শীর্ষক গণআলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৬ অক্টোবর) বিকাল ৫ টায় পিরোজপুর সদর উপশাখার উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় ব্যাংকিং সেবা ও আর্থিক স্বাক্ষরতার মাধ্যমে নিরাপদ ভবিষ্যৎ নিশ্চিত করার গুরুত্ব তুলে ধরা হয়। বক্তারা ব্যাংকের বিভিন্ন সেবা ও সুবিধাসহ ভবিষ্যৎ সুরক্ষার জন্য আর্থিক ব্যবস্থাপনার প্রয়োজনীয়তা নিয়ে মতবিনিময় করেন।

সভায় বক্তরা আরও বলেন আইএফআইসি ব্যাংক বর্তমানে দেশের সবচেয়ে বড় ব্যাংকিং নেটওয়ার্ক, যার ১৪০০-এরও বেশি শাখা রয়েছে। সরকার এই ব্যাংকে ৩২.৭৫% অংশীদারিত্ব নিয়ে পরিচালনা করছে এবং ব্যাংকটি বিগত ৪৮ বছর ধরে জনগণের সেবা দিয়ে আসছে।"

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইএফআইসি ব্যাংক পিরোজপুর ব্রাঞ্চ ম্যানেজার মোঃ কামাল হোসেন। বক্তব্য রাখেন প্রসেনজিৎ সরকার লোন অফিসার, এবং মোঃ ওয়াহিদুর রহমান, মার্কেটিং অফিসার আইএফআইসি ব্যাংক পিরোজপুর ব্রাঞ্চ। এসময় আইএফআইসি ব্যাংকের গ্রাহক ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন হাসান শাহরিয়ার বনি, অফিসার ইনচার্জ সদর উপশাখা আইএফআইসি ব্যাংক পিরোজপুর।

 

ভোরের আকাশ/মি

 

মন্তব্য

Beta version