-->
শিরোনাম

জামালপুরে ৩৬৪০ ট্রাক মালিক সমিতির সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক হলেন আমজাদ হোসেন ভোলা মল্লিক

জামালপুর প্রতিনিধি
জামালপুরে ৩৬৪০ ট্রাক মালিক সমিতির সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক হলেন আমজাদ হোসেন ভোলা মল্লিক

জামালপুরের ট্রাক,ট্রাঙ্ক লড়ী ও কভার্ডভ্যান মালিক সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে শহরের ফেরিঘাটস্থ ৩৬৪০ ট্রাক,ট্রাঙ্কলড়ী,কভার্ডভ্যান মালিক সমিতির অফিসে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ট্রাক, ট্রাঙ্কলড়ী ও কাভার্ড ভ্যান মালিক সমিতির সাবেক সভাপতি,সদর উপজেলার সাবেক চেয়ারম্যান আমজাদ হোসেন ভোলা মল্লিক, মালিক সমিতির নেতা শামীম হোসেন মঙ্গল, মোঃ সরূপ ,৩৬৪০ শ্রমীক ইউনিয়নের সভাপতি মোঃ মিজানুর রহমান,কার্যকরি সভাপতি শফিকুল ইসলাম মিনহাজ,সহ সভাপতি লিটন শিকদার,দপ্তর সম্পাদক ফিজুর আকন্দ সহ আরো অনেকে।

এ সময় বক্তারা জামালপুরে ৩৬৪০ ট্রাক, ট্রাঙ্কলড়ী ও কভার্ডভ্যান মালিক সমিতির সদস্যদের সার্বিক উন্নয়নকল্পে বিগত দিনের মেয়াদ উত্তীর্ণ কমিটি ভেঙে দিয়ে ট্রাক মালিকদের সমন্বয়ের ভিত্তিতে আগামীদিনে জামালপুরে ৩৬৪০ ট্রাক, ট্রাঙ্কলড়ী ও কভার্ডভ্যান মালিক সমিতির সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক হিসেবে আমজাদ হোসেন ভোলা মল্লিককে ঘোষণা করা হয়।

এছাড়া শীঘ্রই ট্রাক মালিকদের সমন্বয়ে আলোচনার ভিত্তিতে জামালপুরে ৩৬৪০ ট্রাক, ট্রাঙ্কলড়ী ও কভার্ডভ্যান মালিক সমিতির সম্মেলনের ব্যবস্থা করা হবে বলে জানানো হয়।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version