-->
শিরোনাম

রাজবাড়ীতে দুই মেম্বারের অনৈতিক কাজের দৃষ্টান্তমূল শাস্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

রাজবাড়ী প্রতিনিধি
রাজবাড়ীতে দুই মেম্বারের অনৈতিক কাজের দৃষ্টান্তমূল শাস্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

রাজবাড়ী সদর উপজেলা বসন্তপুর ইউনিয়ন পরিষদের ৯নাং ওয়ার্ড মেম্বার উজ্জ্বল ও ৪, ৫ ও ৬ নং সংরক্ষিত মহিলা মেম্বার হেলেনা'র বিরুদ্ধে অনৈতিক কাজের দৃষ্টান্তমূল শাস্তির দাবিতে ও রায়হান, রুহান, শুভ, হাবিব ও পলাশের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৯ অক্টোবর) বিকেল ৫টার দিকে সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের মহারাজপুর এলাকায় ৮নং বসন্তপুর ইউনিয়ন বাসীর ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তৃতারা বলেন, বসন্তপুর ইউনিয়ন ৪, ৫ ও ৬ নং সংরক্ষিত মহিলা মেম্বার হেলেনা ও ৯ নং ওয়ার্ড মেম্বার উজ্জ্বলের সাথে দীর্ঘদিন অনৈতিক কাজে জড়িত এবং বসন্তপুর ইউনিয়নের বিভিন্ন মানুষের সাথে অনৈতিক ভাবে ফাঁদে ফেলে অর্থ হাতিয়ে নেওয়া এই হেলেনা মেম্বারের কাজ। তাদের অনৈতিক কাজের প্রতিবাদ করায় রায়হান, রুহান, শুভ, হাবিব ও পলাশের নামে মিথ্যা মামলা দিয়েছে। এই মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে এবং এই ধরনের জঘন্য কাজের জন্য তাদের দুজকে (হেলেনা মেম্বার ও উজ্জ্বল মেম্বার) আইনের আওতায় এনে শাস্তির দাবি জানান।

মানববন্ধনে বক্তব্য রাখেন,স্থানীয় আকির কবিরাজ, রাকিব খান, উজ্জ্বল মোল্লা, মেহেদী মোল্লা, রাবেয়া বেগম, সোনাবান, রোজিনা, সীমা প্রমুখ। এ-সময় দুইশতাধিক নারী পুরুষ উপস্থিত ছিলেন।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version