-->
শিরোনাম

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই স্কুলছাত্রের মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি
মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই স্কুলছাত্রের মৃত্যু

সিরাজগঞ্জের কামারখন্দে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুই স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও একজন, যাকে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে।

গতকাল সোমবার সকালে কামারখন্দ থানার ওসি মোখলেসুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে রোববার রাত ১১টার দিকে উপজেলার চৌবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন বেলকুচি উপজেলার আদাচাকী গ্রামের আবুল হাসানের ছেলে খালিদ (১৬) এবং একই এলাকার শফিকের ছেলে সোহাগ (১৬)। আহত ব্যক্তির পরিচয় জানা না গেলেও তারা সকলেই বেলকুচির আলহাজ্ব সিদ্দিক উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্রে জানা গেছে, মোটরসাইকেল নিয়ে তিন যুবক বেলকুচি উপজেলায় যাচ্ছিলেন। এ সময় তারা চৌবাড়ি মোড়ে পৌঁছালে মোটরসাইকেলটি একটি গাছের সঙ্গে সজোরে ধাক্কা খায়, এবং ঘটনাস্থলেই দুজন মারা যায়। স্থানীয়দের সহায়তায় আহত একজনকে হাসপাতালে নেওয়া হয়।

কামারখন্দ থানার ওসি মোখলেসুর রহমান জানান, রোববার রাতে মোটরসাইকেল নিয়ে তিনজন স্কুলছাত্র জামতৈলের দিকে ঘুরতে গিয়েছিলেন। বাড়ি ফেরার পথে চৌবাড়ি এলাকায় মোটরসাইকেলটি গাছের সঙ্গে ধাক্কা খেলে দুজন স্কুলছাত্র ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত আরেকজনকে সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

ভোরের আকাশ/রন

মন্তব্য

Beta version