-->
শিরোনাম

ফেনীতে প্রথম আলো বন্ধুসভার মাদকবিরোধী প্রচারণা

ফেনী প্রতিনিধি
ফেনীতে প্রথম আলো বন্ধুসভার মাদকবিরোধী প্রচারণা

ফেনীতে প্রথম আলো বন্ধুসভার আয়োজনে মাদকবিরোধী প্রচারণা অনুষ্ঠানে সুস্থ জীবন ও সুস্থ সমাজ গঠনের জন্য মাদক থেকে দূরে থাকার আহ্বান জানানো হয়েছে। সোমবার (২১ অক্টোবর) সকালে ফেনী সদর উপজেলার কাজিরবাগ ইউনিয়নের সোনাপুর উচ্চ বিদ্যালয় মাঠে শিক্ষার্থীদের নিয়ে অনুষ্ঠিত সচেতনতামূলক প্রচারণা সমাবেশে বক্তৃতায় এই আহ্বান জানানো হয়। অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও কয়েকশত শিক্ষার্থী হাত তুলে মাদককে না বলে মাদকবিরোধী শপথ গ্রহন করে।

শপথ পাঠ করান অনুষ্ঠানের প্রধান অতিথি ফেনী ন্যাশনাল কলেজের অধ্যক্ষ ও ফেনী বন্ধুসভার উপদেষ্টা মো: আবদুল হালিম।

ফেনী বন্ধুসভার সাবেক সভাপতি ও কার্য-নির্বাহী সদস্য শেখ আশিকুন্নবী সজীবের সঞ্চালনায় সমাবেশে শুভেচ্ছা বক্তব্য রাখেন সোনাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক উত্তম কুমার চক্রবর্তী।

এতে স্বাগত বক্তব্য রাখেন দৈনিক স্টার লাইন পত্রিকার সহযোগী সম্পাদক জসিম মাহমুদ, ফেনী বন্ধুসভার সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন।

এতে বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক রাখাল চন্দ্র পাল, ব্যবসায়ী মিনার পাটোয়ারী,ফেনী বন্ধুসভার সহ-সভাপতি মোহাম্মদ ইব্রাহিম, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হারাধন নন্দী নিলয়, যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক মো: তারিফ হোসেন,সদস্য শিবলু চৌধুরীসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, আগামী ৪ নভেম্বর প্রথম আলোর ২৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে একটি ভালো কাজের অংশ হিসেবে ফেনী বন্ধুসভা শিক্ষার্থীদের নিয়ে এই মাদকবিরোধী প্রচারণা ও মাদকবিরোধী শপথ পাঠ অনুষ্ঠানের আয়োজন করেছে।

মন্তব্য

Beta version