-->

সাবেক এমপি হেনরীর প্রধান ক্যাডার হোসেন আলী গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি
সাবেক এমপি হেনরীর প্রধান ক্যাডার হোসেন আলী গ্রেপ্তার

সিরাজগঞ্জ-২ আসনের সাবেক এমপি জান্নাত আরা হেনরীর প্রধান ক্যাডার সাবেক পৌর কাউন্সিলর হোসেন আলীকে (৪০) গ্রেপ্তার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। আজ শনিবার (২৬ অক্টোবর) সকালে র‌্যাব-১২ এর সিরাজগঞ্জ সদর দপ্তর থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করা হয়েছে।

গ্রেপ্তারকৃত হোসেন আলী সিরাজগঞ্জ পৌর এলাকার চক কোবদাসপাড়া মহল্লার শিল্পী আব্দুল কুদ্দুসের ছেলে ও সিরাজগঞ্জ পৌরসভার ৭ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর।

এর আগে ২৫ অক্টোবর রাতে ঢাকা জেলার শেরে বাংলা নগর থানার রাজধানী উচ্চ বিদ্যালয় এলাকায় অভিযান চালিয়ে হোসেন আলীকে গ্রেপ্তার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব উল্লেখ করেছে, গ্রেপ্তারকৃত হোসেন আলী সিরাজগঞ্জ-২ আসনের সাবেক এমপি জান্নাত আরা হেনরীর প্রধান ক্যাডার। বিগত সরকারের আমলে ক্ষমতার অপব্যবহার করে সিরাজগঞ্জ পৌর এলাকায় অস্ত্র ও ক্ষমতার দাপট দেখিয়ে জোরপূর্বক ভূমি দখল, চাঁদাবাজি, টেন্ডারবাজিসহ নানাবিধ অপরাধমূলক কর্মকান্ডে জড়িত ছিল। এছাড়া গত ৪ আগস্ট সরকার পতনের এক দফা দাবিতে সিরাজগঞ্জ সদরে আন্দোলনরত ছাত্র জনতার উপর প্রকাশ্যে অস্ত্র উঁচিয়ে হামলা চালানোর কথাও স্বীকার করে হোসেন আলী।

এছাড়া পূর্ব শক্রতার জেরে গত ২৫ সেপ্টেম্বর বিকেলে হোসেন আলী লোকজন সহ দেশীয় অস্ত্র নিয়ে পৌর এলাকার চক কোবদাসপাড়া মহল্লার মেরাজের বাড়িতে হামলা করে আসবাপত্র ভাংচুর। এসময় মেরাজকে কুপিয়ে আহত করা হয়। আসামীরা নগদ তিন লাখ টাকা চুরি ও আসবাপত্র ভাংচুর করে। এঘটনার প্রেক্ষিতে মোছাঃ শিল্পি খাতুন বাদী হয়ে সিরাজগঞ্জ সদর থানায় একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করেন। যার মামলা নং-০২, তারিখ-০২/১০/ ২০২৪ খ্রি. ধারা ১৪৩/ ৪৪৮/ ৩২৩/ ৩২৫/ ৩২৬/ ৩০৭/ ৩৫৪/ ৪২৭/ ৩৭৯/ ৩৮০/ ৫০৬/ ১১৪ পেনাল কোড রুজু করেন।পরে গ্রেফতারকৃত আসামিকে সিরাজগঞ্জ সদর থানায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য হস্তান্তর করা হয়েছে।

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version