-->
শিরোনাম

নিখোঁজের ২১ ঘন্টা পর যমুনা নদী থেকে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি
নিখোঁজের ২১ ঘন্টা পর যমুনা নদী থেকে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জে যমুনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ স্কুলছাত্র জিহাদের মরদেহ ২১ ঘন্টা পর যমুনা নদী থেকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিসে ডুবুরি দল। আজ শনিবার (২৬ অক্টোবর) সকাল সাড়ে ৯ টার দিকে শহরের ৩ নম্বর ক্রসবাঁধ এলাকার যমুনা নদী থেকে জিহাদের মরদেহ উদ্ধার হয়।

জিহাদ (১৫) সিরাজগঞ্জ পৌর শহরের হোসেনপুর বাগানবাড়ি মহল্লার মো. জুয়েলের ছেলে এবং সে শহরের সবুজ কানন স্কুলের নবম শ্রেণির ছাত্র।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আতাউর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন,গতকাল শুক্রবার দুপুরে শহরের ৩ নম্বর ক্রসবাঁধ এলাকায় ফুটবল খেলা শেষে পাঁচ বন্ধুসহ যমুনা নদীতে গোসল করতে নামে সবুজ কানন স্কুলের ৯ম শ্রেণির শিক্ষার্থী জিহাদ। এ সময় নদীর তীব্র স্রোতে জিহাদসহ ৩ জন ভেসে যায়। দুজনকে স্থানীয়রা টেনে পাড়ে তুললেও পানিতে তলিয়ে যায় জিহাদ। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে প্রাথমিকভাবে নৌকা নিয়ে উদ্ধার কাজ শুরু করে। দুপুর থেকে উদ্ধার অভিযানে যোগ দেয় রাজশাহীর ডুবুরি দল। শুক্রবার সন্ধ্যা পর্যন্ত ডুবুরি দল উদ্ধার কাজ করলেও রাতে স্রোতের কারণে উদ্ধার অভিযান স্থগিত করে তারা।

ফায়ার সার্ভিস কর্মকর্তা আতাউর রহমান আরও বলেন, আজ শনিবার সকাল থেকে আবার উদ্ধার কাজ শুরু করা হয়। একপর্যায়ে নদীর ভেতর বালুর বস্তার নিচ থেকে জিহাদের মরদের উদ্ধার করে নিয়ে আসে ডুবুরি দল। জিহাদের মরদেহ উদ্ধারের পর নদী তীরে কান্নায় ভেঙে পড়তে দেখা যায় জিহাদের স্বজন ও প্রতিবেশীদের।

পরে জিহাদের লাশ তার পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version